1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

মুকসুদপুরে নিখোঁজ নির্ভসা বৈরাগীর সন্ধান পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

  • আপডেট সময়ঃ রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
  • ৮০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুরে ৫ দিন ধরে নিখোঁজ নির্ভসা বৈরাগীর সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা।

 

রোববার (২৯ জানুয়ারি) সকালে মুকসুদপুর উপজেলার কলিগ্রামের নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে নিখোঁজ নির্ভসা বৈরাগীর পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ নির্ভসা বৈরাগীর ছেলে পিংকু বৈরাগী। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৫ জানুয়ারি বিকালে মাছ ধরতে চান্দার বিলে যাওয়ার উদ্দেশ্যে তার বাবা বাড়ি থেকে বের হন। ওই রাতে তিনি আর বাড়ি ফিরে না আসলে বিভিন্ন স্থানে তার খোঁজ করা হয়। পরে তার সন্ধান না পেয়ে  পরিবারের পক্ষ থেকে মুকসুদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, খোঁজাখুঁজির একপর্যায়ে একই গ্রামের অরুন দাসের জমিতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পা দেওয়া এবং ওই জমিতে পড়ে যাওয়ার চিহ্ন পাওয়া যায়। পরবর্তীতে, বিষয়টি নিয়ে মোবাইল ফোনে মীমাংসা করার জন্য অরুণ দাস স্থানীয় মেম্বার বকুল তালুকদারকে প্রস্তাব দেয়। এ বিষয়ের অডিও রেকর্ডিং পুলিশের কাছে দিলেও এখন পর্যন্ত অরুণ দাসকে আটক করতে পারেনি পুলিশ। আমরা অরুণ দাসকে গ্রেপ্তার করা সহ আমার বাবাকে জীবিত অথবা মৃত ফেরত চাই। এ বিষয়ে তিনি তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

 

সংবাদ সম্মেলনে নিখোঁজের মেয়ে রিতা বৈরাগী, মালা বৈরাগী, মিলি বৈরাগী, জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রকিম বৈরাগী, ক্লিনটন বাড়ৈ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......