1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোলে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক কাস্টম দিবস পালিত হয়েছে।এ উপলক্ষে বেনাপোল কাস্টমস ক্লাবে একটি সেমিনারের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার ২৬ শে জানুয়ারি সকাল ১১টার সময় কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট যশোর কমিশনার মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে সেমিনারের সূচনা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনাল ঢাকার প্রেসিডেন্ট এস এম  হুমায়ুন কবীর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার (চলতি দায়িত্ব ) মোঃ আবদুল হাকিম।

এসময় স্বাগত বক্তব্য প্রদান করেন বেনাপোল কাস্টম হাউজের জয়েন্ট কমিশনার মোঃ শাফায়েত হোসেন। Key Note Paper উপস্থাপন করেন বেনাপোল কাস্টম হাউজের জয়েন্ট কমিশনার আব্দুল রশিদ মিয়া। সেমিনার অনুষ্ঠানের মধ্যে বাংলাদেশ কাস্টমসের উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয় ।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়নের নেতৃবৃন্দ , সাংবাদিকবৃন্দ ,কাস্টম কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......