1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সিএমপি পুলিশ ইপিজেড থানার অধীনে শীতবস্ত্র বস্ত্র বিতরণ সম্পন্ন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ২৫জানুয়ারী শীতের সকাল আলস্য আর উৎসবের আমেজে উপভােগ্য হলেও দারিদ্রের জন্য তা ঠিকই কষ্টের। তাই এই শীতের কষ্টের কথা কেউ বুঝতে না পারলেও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ঠিকই বুঝতে পেরেছিলেন। তাই পৌষ ও মাঘের

শীত তীব্রতায় সাধারণ, অসহায় দরিদ্র মানুষের কতটা কষ্টের কথা ‌জেনেই এই আয়োজন।

 

গত ২৩ জানুয়ারী,সোমবার সকাল সাড়ে নয়টায় দিকে ইপিজেড থানাধীন বে-শপিং সেন্টার মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ বিপিএম,পিপিএম(বার)এর নিজস্ব অর্থায়নে সর্বজনীন  ৩০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল)বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার  মিসেস শাকিলা সুলতানা। এসময়ে বলেন ,শীতের অসহায় দুঃস্থ ও খেটে খাওয়া মানুষের কষ্টের শেষ নাই,কনকনের শীতে অসহায়দের কথা চিন্তা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নিম্ম আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করা হচ্ছে।

তিনি অসহায় মানুষের প্রতি সাহায্যে হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ।এর সাথে আরো বেশি গভীর উদ্বেগ প্রকাশ করেন কিছুদিন থেকে ইপিজেড এলাকায়আত্মহত্যার প্রবণতা বেড়ে যাওয়ায়, সবাই কে আইনের প্রতি শ্রদ্ধাশীল ও আস্থা রাখতে অনুরোধ জানিয়েছেন।আত্মহত্যার মতো জঘন্য অপরাধের পথ যেন কেউ বেঁচে না নেয় সেদিকে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান,

ইপিজেড থানার সুদক্ষ অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা মোঃ  হারুনুর রশিদ, সামাজিক সংগঠক আবু তাহের, এবং ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আ: লীগের সা:সম্পাদক নারী নেত্রী রুমানা আক্তার ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইপিজেড পুলিশ ফাঁড়ি ইনচার্জ রানা প্রতাপ।

শেয়ার করুন

আরো দেখুন......