1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

সিএমপি পুলিশ ইপিজেড থানার অধীনে শীতবস্ত্র বস্ত্র বিতরণ সম্পন্ন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৪৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ২৫জানুয়ারী শীতের সকাল আলস্য আর উৎসবের আমেজে উপভােগ্য হলেও দারিদ্রের জন্য তা ঠিকই কষ্টের। তাই এই শীতের কষ্টের কথা কেউ বুঝতে না পারলেও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ঠিকই বুঝতে পেরেছিলেন। তাই পৌষ ও মাঘের

শীত তীব্রতায় সাধারণ, অসহায় দরিদ্র মানুষের কতটা কষ্টের কথা ‌জেনেই এই আয়োজন।

 

গত ২৩ জানুয়ারী,সোমবার সকাল সাড়ে নয়টায় দিকে ইপিজেড থানাধীন বে-শপিং সেন্টার মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ বিপিএম,পিপিএম(বার)এর নিজস্ব অর্থায়নে সর্বজনীন  ৩০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল)বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার  মিসেস শাকিলা সুলতানা। এসময়ে বলেন ,শীতের অসহায় দুঃস্থ ও খেটে খাওয়া মানুষের কষ্টের শেষ নাই,কনকনের শীতে অসহায়দের কথা চিন্তা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নিম্ম আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করা হচ্ছে।

তিনি অসহায় মানুষের প্রতি সাহায্যে হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ।এর সাথে আরো বেশি গভীর উদ্বেগ প্রকাশ করেন কিছুদিন থেকে ইপিজেড এলাকায়আত্মহত্যার প্রবণতা বেড়ে যাওয়ায়, সবাই কে আইনের প্রতি শ্রদ্ধাশীল ও আস্থা রাখতে অনুরোধ জানিয়েছেন।আত্মহত্যার মতো জঘন্য অপরাধের পথ যেন কেউ বেঁচে না নেয় সেদিকে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান,

ইপিজেড থানার সুদক্ষ অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা মোঃ  হারুনুর রশিদ, সামাজিক সংগঠক আবু তাহের, এবং ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আ: লীগের সা:সম্পাদক নারী নেত্রী রুমানা আক্তার ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইপিজেড পুলিশ ফাঁড়ি ইনচার্জ রানা প্রতাপ।

শেয়ার করুন

আরো দেখুন......