1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে অবৈধ কাঠ আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ সেনাবাহিনীর বিশেষ অভিযানে অবৈধ কাঠ আটক করেছে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১২টার সময় নানিয়ারচর জোনের আওতাধীন বুড়িঘাট আর্মি ক্যাম্প কর্তৃক বুড়িঘাটে ইউনিয়নের ১৮নং টিলা হতে ১১০ ঘনফুট অবৈধ সেগুন ও গামারী কাঠ আটক করে। আটককৃত কাঠসমূহের আনুমানিক বাজার মূল্য ১,২০,০০০ টাকা।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বনবিভাগের নাম ভাঙ্গিয়ে এক শ্রেণির অসাধুরা ভুয়া কাগজপত্রের মাধ্যমে পাহাড়ের বনাঞ্চল থেকে অবৈধভাবে সংগৃহীত মূল্যবান গাছ গোল কাঠ হিসেবে দেশের বিভিন্ন স্থানে পাচার করছে সিন্ডিকেট চক্র।

এ বিষয়ে নানিয়ারচর জোন কতৃপক্ষ জানিয়েছেন, দেশের মূল‍্যবান বন সম্পদ রক্ষায় অঙ্গীকারবদ্ধ এবং সিন্ডিকেট চক্রের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষা, বনজ সম্পদের অপব্যবহার এবং অবৈধ কাঠ পাচার রোধকল্পে নানিয়ারচর জোন তথা বাংলাদেশ সেনাবাহিনীর এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......