1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে অবৈধ কাঠ আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ সেনাবাহিনীর বিশেষ অভিযানে অবৈধ কাঠ আটক করেছে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১২টার সময় নানিয়ারচর জোনের আওতাধীন বুড়িঘাট আর্মি ক্যাম্প কর্তৃক বুড়িঘাটে ইউনিয়নের ১৮নং টিলা হতে ১১০ ঘনফুট অবৈধ সেগুন ও গামারী কাঠ আটক করে। আটককৃত কাঠসমূহের আনুমানিক বাজার মূল্য ১,২০,০০০ টাকা।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বনবিভাগের নাম ভাঙ্গিয়ে এক শ্রেণির অসাধুরা ভুয়া কাগজপত্রের মাধ্যমে পাহাড়ের বনাঞ্চল থেকে অবৈধভাবে সংগৃহীত মূল্যবান গাছ গোল কাঠ হিসেবে দেশের বিভিন্ন স্থানে পাচার করছে সিন্ডিকেট চক্র।

এ বিষয়ে নানিয়ারচর জোন কতৃপক্ষ জানিয়েছেন, দেশের মূল‍্যবান বন সম্পদ রক্ষায় অঙ্গীকারবদ্ধ এবং সিন্ডিকেট চক্রের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষা, বনজ সম্পদের অপব্যবহার এবং অবৈধ কাঠ পাচার রোধকল্পে নানিয়ারচর জোন তথা বাংলাদেশ সেনাবাহিনীর এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......