1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

নানিয়ারচরে সেনাবাহিনীর অভিযানে অবৈধ কাঠ আটক

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ সেনাবাহিনীর বিশেষ অভিযানে অবৈধ কাঠ আটক করেছে।

 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১২টার সময় নানিয়ারচর জোনের আওতাধীন বুড়িঘাট আর্মি ক্যাম্প কর্তৃক বুড়িঘাটে ইউনিয়নের ১৮নং টিলা হতে ১১০ ঘনফুট অবৈধ সেগুন ও গামারী কাঠ আটক করে। আটককৃত কাঠসমূহের আনুমানিক বাজার মূল্য ১,২০,০০০ টাকা।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বনবিভাগের নাম ভাঙ্গিয়ে এক শ্রেণির অসাধুরা ভুয়া কাগজপত্রের মাধ্যমে পাহাড়ের বনাঞ্চল থেকে অবৈধভাবে সংগৃহীত মূল্যবান গাছ গোল কাঠ হিসেবে দেশের বিভিন্ন স্থানে পাচার করছে সিন্ডিকেট চক্র।

এ বিষয়ে নানিয়ারচর জোন কতৃপক্ষ জানিয়েছেন, দেশের মূল‍্যবান বন সম্পদ রক্ষায় অঙ্গীকারবদ্ধ এবং সিন্ডিকেট চক্রের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে বাংলাদেশ সেনাবাহিনী। প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষা, বনজ সম্পদের অপব্যবহার এবং অবৈধ কাঠ পাচার রোধকল্পে নানিয়ারচর জোন তথা বাংলাদেশ সেনাবাহিনীর এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......