1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

ঠাকুরগাঁয়ে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁয়ে সড়ক দুর্ঘটনা যেন থামছেই না ।সড়ক দুর্ঘটনা হয়েছে যেন নিত্যান্ত ব্যাপার ।   ঠাকুরগাঁওয়ে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে রাশেদুল ইসলাম(৪০) ও আসাদ(৩০) নামে দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার বিকেল ৫টার দিকে শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের এনামুল পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি মো. কামাল হোসেন।

 

নিহতরা হলেন- ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর শাহপাড়া এলাকার প্রয়াত সিরাজ উদ্দীনের ছেলে আসাদ (৩০) ও একই এলাকার রাশেদুল (৪০)।

 

পুলিশ জানান, বুধবার বিকেলে মোটরসাইকেলে পেট্রোল নেয়ার জন্য ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়ক পার হয়ে পেট্রোল পাম্পে যাচ্ছিল আসাদ ও রাশেদুল।

 

মহাসড়কে ওঠা মাত্রই পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদ ও রাশেদুলের মৃত্যু হয়। এসময় স্থানীয় জনগণ ঘাতক ট্রাকটিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় আটক করে।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থল থেকে আসাদ ও রাশেদুলের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন

আরো দেখুন......