1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

জাকারিয়া হোসেন,বিশেষপ্রতিনিধিঃ উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

 

শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য সচিব মোঃ আল আমিন ও অত্র মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মোঃ মিজান। প্রায় শতাধিক ছাত্রছাত্রীদের কম্বল দেওয়া হয়।

শৈত্যপ্রবাহের দাপটে কয়েকদিন ধরে শীতে কাঁপছে গোটা দেশ। ১৭টি জেলায় বইছে শৈত্যপ্রবাহ। বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। দিনভর সূর্যের দেখা তো মিলছেই না, এর ওপর হিমেল হাওয়ায় জমে যাচ্ছে শরীর। জরুরি কাজ ছাড়া বাইরে বের হচ্ছেন না কেউ। সব মিলিয়ে শীতের প্রকোপে যবুথবু ঢাকাসহ গোটা দেশ। তাপমাত্রা নেমেছে ৫ বছরের মধ্যে সর্বনিম্নে। এ অবস্থায় বেড়েছে ঠান্ডাজনিত রোগের প্রকোপ। ঝুঁকিতে রয়েছে শিশু ও বয়স্করা। আবহাওয়া অধিদপ্তর বলছে, শীত আরও বাড়বে। যা ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি পর্যন্ত থাকতে পারে। এর মধ্যে শৈত্যপ্রবাহ আসতে পারে আরও দুই দফা।আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ঢাকার পাশাপাশি নওগাঁ, দিনাজপুর, পঞ্চগড়, যশোর ও চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়েও বয়ে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ। শনিবার চুয়াডাঙ্গায় সর্বনিম্ন তাপমাত্রা ৮ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস, যা গত পাঁচ বছরের মধ্যে সবচেয়ে নিম্নে।

 

অন্যদিকে বৈরী আবহাওয়ার কারণে খেটেখাওয়া মানুষের কষ্ট বাড়ছে। প্রতিদিন আয় করে প্রতিদিন যাদের খেতে হয়, তারা পরিবার নিয়ে দুমুঠো খাবার জোগাড়ের লড়াই করছেন এই প্রচন্ড শীতের ভেতরেও। কিন্তু শীতে জনজীবন স্থবির হয়ে পড়ায় তাতেও ভর করছে অনিশ্চয়তা। সব মিলিয়ে বিপাকে পরেছেন শ্রমজীবী মানুষ।

শীতবস্ত্র পেয়ে অত্র মাদ্রাসার সকলেই খুশি। মাদ্রাসার পক্ষথেকে উদয়ন হিউম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের জন্য দোয়া করা হয়

শেয়ার করুন

আরো দেখুন......