1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বদলগাছীতে যৌন হয়রানির অভিযোগে ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধি নওগাঁ। নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মথুরাপুর    ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তা জাকিয়া সুলতানাকে যৌন হয়রানির অভিযোগে  বদলগাছী উপজেলার ২ নং মথুরাপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা  মাসুদ রানাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

গত সোমবার (২৩ জানুয়ারি) স্থানীয় সরকার বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যাহার স্মারক নং ৪৬,০০,৬৪০০,০১৭,২৭,০০২,২০২০,৫৭.

 

স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ সাঈদ-উর-রহমান স্বাক্ষরিত এক  প্রজ্ঞাপনের মাধ্যমে জানা যায়,। বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা জাকিয়া সুলতানাকে অনৈতিক প্রস্তাব ও যৌন হয়রানির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় চেয়ারম্যান মাসুদ রানাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। আর ঐ প্রজ্ঞাপনের চিঠিও সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হয়েছে।

 

অভিযোগকারী উদ্যোক্তা জাকিয়া সুলতানার কাছে জানতে চাইলে তিনি বলেন, ইউনিয়ন পরিষদে কাজ করতে বিভিন্ন সময়ে চেয়ারম্যান মাসুদ রানা আমাকে কুপ্রস্তাব সহ যৌন হয়রানি করে আসতো। চেয়ারম্যানের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এক পর্যায়ে আমি উপজেলা নির্বাহী অফিসার, নওগাঁ জেলা প্রশাসক সহ স্থানীয় সরকার মন্ত্রণালয় বিভাগে লিখিত অভিযোগ দিয়েছি। অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারী দল যৌন হয়রানির সত্যতা  পাওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করায় আমি খুব সন্তুষ্ট নয়। তাকে চূড়ান্তভাবে বরখাস্ত করলেই আমি সন্তুষ্ট হতাম।

 

সদ্য সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বলেন, এবিষয়ে আমি কোনও চিঠি পাইনি। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে বলে তিনি দৈনিক ইনকিলাবের সাংবাদিকে বিনয়ী ভাবে  দাবি করেন।বিষয় টি এলাকায় তোলপাড় চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......