1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

এমপি দীপংকর কে রাঙামাটি জেলা বঙ্গবন্ধু পরিষদ কতৃক ফুলেল শুভেচ্ছা

  • আপডেট সময়ঃ শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১০৭ জন দেখেছেন

তুফান চাকমা, রাঙামাটিঃ- বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি-২৯৯ আসনের সংসদ সদস্য রাঙামাটির সকল সম্প্রদায়ের অভিভাবক দীপংকর তালুকদার (এমপি) কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত রাঙামাটি জেলার বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্ধরা।

 

শনিবার (২১ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু পরিষদ রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি, প্রো-ভিসি প্রফেসর ড. কাঞ্চন চাকমা ও সাধারন সম্পাদক অ্যাড. তোষন চাকমার নেতৃত্বে রাঙামাটিতে তাঁর বাসভবনে এ শুভেচ্ছা জানানো হয়।

 

এসময় সহযোগী অধ্যাপক (রাবিপ্রবি) ড. নিখিল চাকমা, সহযোগী অধ্যাপক (চবি) আনন্দ বিকাশ চাকমা, অ্যাড. দর্শন চাকমা ঝন্টু, অ্যাড. শিশু মনি চাকমা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

এসময় এমপি বঙ্গবন্ধু পরিষদের শুভ কামনা জানান। এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে কাজ করার নির্দেশনা দেন।

শেয়ার করুন

আরো দেখুন......