1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

খুলনার পাইকগাছায় হ্যান্ডকাপ নিয়ে পালাতক ০১ আসামী বগুড়া থেকে গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৬১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনার পাইকগাছায় পুলিশ জখম করে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যাওয়া আসামী মোজাফফর রহমান (৩৩)কে পুলিশ গ্রেপ্তার করেছেন।

 

৪ মাস পর ১৯ জানুয়ারী গভীর রাতে র‍্যাবের সহযোগিতায় পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান ও ওসি ( তদন্ত) রফিকুুল ইসলামের নেতৃত্বে এসআই তরিকুল ইসলাম এএসআই গোপাল সাহা ও শরিফুল ইসলাম বগুড়ার খান সাহেব ইটভাটা থেকে মোজাফফরকে গ্রেপ্তার করেন।

 

সে উপজেলার গদাইপুরের মটবাটি গ্রামের মোশারফ গাজীর ছেলে। পুলিশ জানিয়েছে, ইতোপুর্বে ১টি সিআর ও ১ জিআর মামলায় আদালত মোজাফফর এর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোযানা জারি করেন। এ ওয়ারেন্ট তামিল বা মঠবাড়ীর বাড়ী থেকে মোজাফফরকে গ্রেপ্তার করলে সে পুলিশের হাতে কামড় দিয়ে জখম করে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়।

 

এ বিষয়ে ওসি মোঃ জিয়াউর রহমান বলেন, পুলিশ আহত করে হ্যান্ডকাপ নিয়ে পালানোর ঘটনায় মোজাফফর এর বিরুদ্ধে ১৭-৯-২২ তারিখে ধারা ১৮৬/৩৩২/৩৫৩/২২৪/২২৫ পেনাল কোর্ড থানায় মামলা হয়,যার নং- ২২ নং।

 

তিনি আরোও জানান, উন্নত প্রযুক্তিতে তাকে বগুড়া থেকে গ্রেপ্তার করে হ্যান্ডকাপ উদ্ধার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......