1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনার ফুলতলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-০১

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, মাছচুরি ঠেকাতে মৎস্য ঘেরে দেওয়া বৈদ্যুতিক তারে জড়িয়ে মালিক কামাল হোসেন বিশ্বাস ওরফে কালু (৪০) নামে ০১ ঘের মালিকের মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন অপর ঘের মালিক সেলিম বিশ্বাস ওরফে লাভলু (৪২)।

 

১৭/০১/২০২৩  মঙ্গলবার  দুপুরে ফুলতলার বাড্ডাগাতী এলাকার রুহের বিলে এ ঘটনা ঘটে।

 

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাড্ডাগাতী গ্রামের মৎস্য ঘের মালিক হুমায়ুন কবির বিশ্বাস রুহের বিলে অবস্থিত মৎস্য ঘেরের মাছচুরি ঠেকাতে বাড়ি থেকে পল্লী বিদ্যুতের তার টেনে ঘেরের চারপাশে ছড়িয়ে রাখেন। দুপুর আনুমানিক ১১টার দিকে তার ছেলে ওই মৎস্য ঘেরে গেলে বৈদ্যুতিক তারে জড়িয়ে যান। এ সময় প্রতিবেশী পার্শ্ববর্তী ঘের মালিক কামাল বিশ্বাস সেলিমকে উদ্ধার করেত গিয়ে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

 

এলাকাবাসী তাদেরকে দ্রুত উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামাল বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। এ সময় আহত সেলিম বিশ্বাসকে হাসপাতালে ভর্তি করেন।

 

এ ব্যাপারে ফুলতলা থানার ওসি মো. ইলিয়াস তালুকদার বলেন, প্রাথমিক তদন্তে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কামাল বিশ্বাসের মৃত্যু নিশ্চিত হওয়া গেছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি নিয়ে মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......