1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

আমতলীর চুনাখালী মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বরগুনার আমতলী উপজেলার চুনাখালি মাধ্যমিক বিদ্যালয়ের দুইদিন ব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকী, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

১৮ ও ১৯ জানুয়ারি রোজ বুধ ও বৃহস্পতিবার চুনাখালী স্কুল প্রাঙ্গণে দুই দিনব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতা , সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। শুরুতে ষষ্ঠ থেকে নবম শ্রেণীর নতুন ভর্তি শিক্ষার্থীদের,২নং কুকুয়া ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধাদের, বিগত তিন বছরের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের, সদ্য নিয়োগপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক (প্রাক্তন) শিক্ষার্থীদের, নিয়োগ প্রাপ্ত শিক্ষক শিক্ষিকা, অবসরপ্রাপ্ত তিন শিক্ষক ও দুই কর্মচারীকে ফুল দিয়ে বরণ করে নেন স্কুল কর্তৃপক্ষ এবং বীর মুক্তিযোদ্ধা, জিপিএ ৫ প্রাপ্তি শিক্ষার্থীদের, অবসরপ্রাপ্ত তিন শিক্ষক ও দুই কর্মচারীদের হাতে ক্রেস তুলে দেন। আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

কুকুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শামসুদ্দিন আহমেদ ছজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল আলম বিশেষ অতিথি হিসেবে আমতলী থানা অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান, ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিয়াউল হক মিলন, ২নং কুকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, ভাইস প্রেসিডেন্ট অবসরপ্রাপ্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড নিজাম উদ্দিন শিকদারসহ অত্র এলাকার গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এডভোকেট মাহবুব আলম।

এ সময় উপস্থিত অতিথিরা বিদ্যালয়ের বিভিন্ন বিষয় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত বক্তৃতা, দৌড় প্রতিযোগিতা, দীর্ঘ লম্ফ, বিস্কুট দৌড়, দড়ি লাফ, মোমবাতি জ্বালানো, বর্ষা-চাকতি-গোলক নিক্ষেপ, আবৃত্তি, নৃত্য ও চমকপ্রদ ইভেন্ট যেমন খুশি তেমন সাজসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অতিথিদের ক্রেস্ট বিতরণ ও বিজয়ীদের পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......