1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বেনাপোল স্টাফ এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি মুজিবুর ও সাঃ সম্পাদক সাজেদুর নির্বাচিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

মোস্তাফিজুর রহমান, বেনাপোল প্রতিনিধিঃ বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) এসোসিয়েশনের নিজস্ব ভবনে সকাল ৮ থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

এ নির্বাচনে ১ হাজার ৯৫০ জন ভোটার অংশ গ্রহণ করেন।

ভোট গণনা শেষে রাতে নির্বাচন কমিশনার ভোটের ফলাফল ঘোষণা করেন।

এ নির্বাচনে সভাপতি মুজিবুর ৯৫৭ ও সাঃ সম্পাদক সাজেদুর ১১৭৯ ভোট পেয়ে পূণরায় নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ আসানুর রহমান পেয়েছেন ১০৭৮ ভোট।

অন্যান্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম ১০৪৭, সহ-সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান (বনি) ১১৭৬, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল ৯৭৬, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক মোঃ ইসমাইল শেখ ১০২০,

অর্থ সম্পাদক সুমন হোসেন ৯৬১, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম ১১২১, বন্দর বিষয়ক মোঃ আসাদুজ্জামান আসাদ ১০৭০, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব ১০২৮, প্রচার ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুর রউফ ৯৩৮, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী ১২৪০, কার্যনির্বাহী সদস্য আব্দুর সাত্তার ৭৭৯, মোঃ আব্দুল্লাহ আল ফয়সাল ৮৩৫, মোঃ হাসানুজ্জামান হাসান ৯০৬, মোঃ আব্দুল খালেক ৯২৮ ভোট পেয়ে জয় লাভ করেছেন।

এবারের নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ ও মুজিবর-নাসির সমমনা পরিষদের দুইটি প্যানেল থেকে ১৭টি পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রিপন-সাজেদুর ঐক্য পরিষদ থেকে ১০ জন ও মুজিবর-নাসির সমমনা পরিষদ থেকে ৭ জন নির্বাচিত হয়। ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গে নির্বাচিতদের সঙ্গে নিয়ে ভোটাররা উল্লাসে ফেটে পড়ে।

শেয়ার করুন

আরো দেখুন......