1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

নাটোরে ৩ ইটভাটাকে ১৯ লাখ টাকা জরিমানা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

এ জেড সুজন মাহমুদ ,লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে চার ইটভাটায় অভিযান চালিয়ে ৩টিকে ১৯ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া অপর একটি অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদফতর।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) উপজেলার মঞ্জিলপুকুর ও রসুলপুর এলাকায় পরিবেশ অধিদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়জুন্নেছা আক্তার এ অভিযান চালিয়ে জরিমানা করেন।

পরিবেশ অধিদপ্তর সূত্র জানা যায়, লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় ইটভাটায় অভিযান চালিয়ে ইটভাটা স্থাপন ও নিয়ন্ত্রণ আইন ২০১৩ এর ৬ ও ৮ ধারা অনুযায়ী লাইসেন্স না থাকা, অবৈধভাবে মাটি সংগ্রহ ও জ্বালানী কাঠ ব্যবহার করা এবং জিকজ্যাক চুল্লী না থাকায় লালপুর উপজেলার মঞ্জিলপুকুর এলাকার এম কে এম ইটভাটার মালিক সবুর আলীকে ৫ লাখ টাকা, একই এলাকার জে এস বি ইটভাটার মালিক হাফিজুল ইসলামকে ৭ লাখ টাকা এবং মাধবপুর পালপাড়া এলাকার এইচ বি আর ইটভাটার মালিক মাসুদুর রহমান সান্টুকে ৭ লাখ টাকা জরিমানা করা হয়। এবং মোহরকয়া এলাকার একটি অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দেয়া হয়। পরিবেশ অধিদফতরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফয়জুন্নেছা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......