1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

চট্টগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

ওমর ফারুক চট্টগ্রাম প্রতিনিধি :- ১৭জানুয়ারী নগরীর ইপিজেডস্থ ৩৯ নং ওয়ার্ডে চট্রগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির পরিচিতি সভা ও নবাগত  ক্রিকেট খেলোয়াড়দের পরিচিতি সভা ১৭জানুয়ারী, মংগলবার সন্ধ্যায় দ: হালিশহর উচ্চ বিদ্যালয় সিরাজুল আমিন স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

একাডেমির নব নির্বাচিত সভাপতি হাজী মোঃ আক্কাস উদ্দিনের সভাপতিত্বে ও সা: সম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল, ক্রীড়া সংগঠক মু: বাবুল হোসেন বাবলার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম।সন্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষা সংগঠক ও একাডেমির উপদেষ্টা মোঃ লোকমান হাকিম, সাবেক ক্রীড়াবিদ,সংগঠক মোঃ সেলিম রেজা , মোঃ ইফতেখারুল আলম, সিনিয়র ক্রিকেট কোচ মোঃ ফজলুল করিম রিটন, ক্রীড়া সম্পাদক আবু জাফর বাবু।

 

পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন হেড কোচ শাহরিয়ার বিন রুবেল,সহকারী কোচ মোঃ মোস্তাফিজুর রহমান , সংগঠক মোঃ আজম,সিনিয়র ক্রিকেটার মোঃ আসগর, আলমগীর আলো, অর্থ সম্পাদক মোঃ মাসুদ রানা,যুব ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এম,ইউ বাহার, সংগঠক মোঃ জসিম উদ্দিন,সানি আলম, অভিভাবক প্রতিনিধি মিসেস হাসিনা বেগম এবং জাহিদ এর মা।

অনুষ্ঠানে নবাগত ক্রিকেট খেলোয়াড়দের পরিচিতি, অভিষিক্ত দের ক্রিকেট বল প্রদান, একাডেমির নতুন সদস্য বরণ,হেড কোচ শাহরিয়ারের রচিত বই বিতরণ, কেক কাটা উৎসব এবং টিম ম্যানেজারের ফুফাতো ভাই এর মৃত্যুতে ১মিনিট নিরবতা পালন ও ফুল -মিষ্টি বিতরণ অনুষ্ঠান । এসময় উপস্থিত প্রধান অতিথি আসলাম বলেন, বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির মাধ্যমে আগামীতে জাতীয় পর্যায়ে খেলোয়াড় সৃষ্টি এবং সুষ্ঠু বিনোদন চর্চায় ভবিষ্যত প্রজন্মকে গড়ে তুলতে হবে, একাডেমির নিয়মিত কার্যক্রম জেলা ক্রীড়া সংস্থা ও ক্রিকেট বোর্ডের সাথে সমন্বয় করে পরিচালনা করার অনুরোধ জানিয়েছেন। যুব- তরুণ প্রজন্মের জন্য ক্রীড়া বিনোদন আয়োজন না থাকলে সঠিক দেশ গঠনে সহায়ক হবে না।

শেয়ার করুন

আরো দেখুন......