1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

খুলনায় র‍্যাব-০৬ এর অভিযানে ধর্ষণ চেষ্টা মামলার ০১আসামি গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় ধর্ষণ চেষ্টা মামলায় ০১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-০৬ এর অভিযানিক দল।

 

১৫/০১/২০২৩ রোববার রাত ১১ টার দিকে তাকে ডুমুরিয়া থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তি বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা মো: কামরুল কবির।

 

র‌্যাব-০৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ভিকটিম বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা। ১৩ জানুয়ারি বিকেলে ভিকটিম শিশুটি পাশের বাড়িতে খেলা করার জন্য বাসা থেকে বের হয়। এ সময়ে আসামি কামরুল শিশুটিকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে শিশুটিকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে শিশুটি তার মাকে সব ঘটনা খুলে বলে।

 

পরবর্তীতে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বাদী হয়ে শিশুটির পিতা বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করে।

 

এ ঘটনায় র‌্যাব-০৬ এর একটি অভিযানিক টিম আসামি গ্রেপ্তারে তৎপর হয়। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে আসমি কামরুল ডুমুরিয়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৬ রোববার তাকে ডুমুরিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

 

পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......