1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনায় র‍্যাব-০৬ এর অভিযানে ধর্ষণ চেষ্টা মামলার ০১আসামি গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় ধর্ষণ চেষ্টা মামলায় ০১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-০৬ এর অভিযানিক দল।

 

১৫/০১/২০২৩ রোববার রাত ১১ টার দিকে তাকে ডুমুরিয়া থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তি বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা মো: কামরুল কবির।

 

র‌্যাব-০৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ভিকটিম বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা। ১৩ জানুয়ারি বিকেলে ভিকটিম শিশুটি পাশের বাড়িতে খেলা করার জন্য বাসা থেকে বের হয়। এ সময়ে আসামি কামরুল শিশুটিকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে শিশুটিকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে শিশুটি তার মাকে সব ঘটনা খুলে বলে।

 

পরবর্তীতে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বাদী হয়ে শিশুটির পিতা বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করে।

 

এ ঘটনায় র‌্যাব-০৬ এর একটি অভিযানিক টিম আসামি গ্রেপ্তারে তৎপর হয়। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে আসমি কামরুল ডুমুরিয়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৬ রোববার তাকে ডুমুরিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

 

পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......