1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় র‍্যাব-০৬ এর অভিযানে ধর্ষণ চেষ্টা মামলার ০১আসামি গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনায় ধর্ষণ চেষ্টা মামলায় ০১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-০৬ এর অভিযানিক দল।

 

১৫/০১/২০২৩ রোববার রাত ১১ টার দিকে তাকে ডুমুরিয়া থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তি বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা মো: কামরুল কবির।

 

র‌্যাব-০৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ভিকটিম বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা। ১৩ জানুয়ারি বিকেলে ভিকটিম শিশুটি পাশের বাড়িতে খেলা করার জন্য বাসা থেকে বের হয়। এ সময়ে আসামি কামরুল শিশুটিকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে শিশুটিকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে শিশুটি তার মাকে সব ঘটনা খুলে বলে।

 

পরবর্তীতে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বাদী হয়ে শিশুটির পিতা বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করে।

 

এ ঘটনায় র‌্যাব-০৬ এর একটি অভিযানিক টিম আসামি গ্রেপ্তারে তৎপর হয়। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে আসমি কামরুল ডুমুরিয়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৬ রোববার তাকে ডুমুরিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

 

পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......