1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

খুলনায় র‍্যাব-০৬ এর অভিযানে পুশকৃত ২৪ মণ চিংড়ি জব্দ এবং জরিমানা আদায়

  • আপডেট সময়ঃ রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

খুলনায় অবদ্রব্য মিশ্রিত ২৪ মণ চিংড়ি মাছ জব্দ করা হয়েছে। ১৪/০১/২০২৩ শনিবার রাতে রূপসা উপজেলায় র‌্যাব-০৬ এর অভিযানে এ মাছ জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ওই এলাকার ০৩ টি প্রতিষ্ঠানকে ৮৪ হাজার টাকা জরিমানা করে। পরে মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে চিংড়ি মাছ ধ্বংস করা হয়।

 

র‌্যাবে-০৬ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, কতিপয় ব্যক্তি রূপসা উপজেলার আড়তগুলোতে চিংড়ি মাছে অপদ্রব্য পুশ করছে। এমন সংবাদের ভিত্তিতে তারা সেখানে রাত সাড়ে ১১ টা থেকে শুরু করে ভোর সাড়ে ৪ টা পর্যন্ত অভিযান চালায়। এ সময়ে তারা অপ্রদ্রব্য মিশ্রণ করার অভিযোগে মেসার্স অর্পণ বিশ্বাসের মালিক ভজন বিশ্বাসকে ২৪ হাজার টাকা, মেসার্স রুপালী ফিসের মালিক রাজুকে ৩০ হাজার টাকা ও শ্যামল দাসকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জেলী ও পুশ হওয়া ২৪ মণ চিংড়ি মাছ মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।

 

দন্ডিত ব্যক্তিরা নগদ অর্থ প্রদান করায় তা সরকারি কোষাগারে জমা করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......