1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অভয়নগরে অজ্ঞাত যুবকের মৃত দেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট, বিভাগীয় প্রধান খুলনা :- যশোরের অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড দক্ষিণ দেয়াপাড়া ভৈরব সেতুর দক্ষিণ পাশে মেসার্স সাহারা এন্টারপ্রাইজের সরিষা খেতের মধ্যে আনুমানিক ৩১ বছর বয়সী

অজ্ঞাত এক যবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, ঘন কুয়াশা থাকায় আনুমানিক ২.০০টার সময় স্থানীয় এক ব্যক্তি গরু নিয়ে ঘাষ খাওয়াতে এসে জবাইকৃত লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে উৎসুক জনগণ লাশটি দেখতে ভিড় জমায়। এবিষয়ে ২নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল্লাহ জানান, আমি খবর শুনে স্থানীয় পাথালিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ ও অভয়নগর থানায় খবর দেই। এখানে এসে দেখলাম লাশটি গঁলাকাটা অবস্থায় পড়ে আছে। আমার জানামতে মৃত ব্যাক্তি আমার এলাকার কেউনা, তাকে আমি চিনতে পারছিনা। অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, খবর পেয়ে আমি ঘটনা স্থান পরিদর্শন করেছি। অজ্ঞাত পরিচয় একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে, ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো প্রক্রিয়াধীন। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......