1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

দুই দিনের সাংগঠনিক সফরে আজ সুনামগঞ্জ যাচ্ছেন AWCRF এর প্রতিষ্ঠাতা ও মহাসচিব শিশুবন্ধু মুহাম্মদ আলী।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও মহাসচিব শিশুবন্ধু মুহাম্মদ আলী আজ দুই দিনের সাংগঠনিক সফরে সুনামগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন।

১৫ জানুয়ারি রোজ রবিবার AWCRF সুনামগঞ্জ জেলা শাখা  কমিটির অভিষেক অনুষ্ঠান ও ১৬ জানুয়ারি রোজ সোমবার ডিজিটাল নুরানী মাদ্রাসার একটি সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান উপলক্ষ্যে এই সফর করবেন তিনি।

সফরসঙ্গী হিসেবে থাকবেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন ঢাকা জেলা কমিটির সভাপতি শেখ মোঃ শহিদুল ইসলাম ও ঢাকা দক্ষিণ গেন্ডারিয়া থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ইরণ।

দুই দিনের সাংগঠনিক সফর শেষ করে ১৬ জানুয়ারি রাতে চট্টগ্রামের উদ্দেশ্যে সুনামগঞ্জ ত‍্যাগ করবেন তিনি।

উক্ত এই সাংগঠনিক সফর সফলভাবে সম্পন্ন করে ফিরে আসার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......