1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচর জোন কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময়ঃ শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে দূ্র্গম এলাকা জুরিপ্পাপাড়ায় বাংলাদেশ সেনাবাহিনী নানিয়ারচর জোন কর্তৃক শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

 

শনিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার জুরিপ্পাপাড়া এলাকার ৩৬ জন গরীব, দুস্থ ও অসহায় শীতার্ত জনসাধারণের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

সেনাবাহিনী জানায়, নানিয়ারচর জোন তার দায়িত্বপূর্ণ এলাকায় ক্ষুদ্র-নৃ জনগোষ্ঠীসহ সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং যেকোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

শেয়ার করুন

আরো দেখুন......