1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

কাউন্সিলর হাজি জিয়াউল হক সুমনের নির্দেশনায় জাতীয় শ্রমিক লীগের শীতবস্ত্র ও খাবার বিতরণ।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৬৮ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হোসেন, স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম): চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ড রেশমী ক্লাব কমিউনিটি সেন্টার এলাকায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে শীতবস্ত্র ও খাবার বিতরণ।

 

১২ জানুয়ারি বৃহস্পতিবার রাতের ৮টার দিকে কাউন্সিলর হাজ্বী মোঃ জিয়াউল হক সুমন এর নির্দেশনায়,জাতীয় শ্রমিকলীগের উদ্দোগে শীতবস্ত্র বিতরণের কাজ সম্পন্ন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,হাজ্বী মোঃ জিয়াউল হক সুমন,কাউন্সিলর ৩৯নং ওয়ার্ড,সাধারণ সম্পাদক ৩৯নং ওয়ার্ড। জাহিদুল ইসলাম জাহিদ,জাতীয় শ্রমিকলীগ ইপিজেড থানা আহবায়ক।শেখ ফরিদ রিপন,জাতীয় শ্রমিকলীগ ইপিজেড থানা কমিটির যুগ্ন আহবায়ক।

নাঈম মল্লিক মোঃ শাকিল ও প্রমুখ।

 

শীতবস্ত্র বিতরণে শেখ ফরিদ রিপন বলেন, ২০১৮ থেকে ২০২৩ সালের প্রতি বৃহস্পতিবার হলেই আমরা গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে শীতবস্ত্র ও খাবার

বিতরণ করে আসতেছি,আমরা চাই প্রতিটি গরীব অসহায় মানুষ শীতবস্ত্র থেকে বঞ্চিত না হোক আমাদের বিতরনীর কার্যক্রম অব্যাহিত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......