1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

কাউন্সিলর হাজি জিয়াউল হক সুমনের নির্দেশনায় জাতীয় শ্রমিক লীগের শীতবস্ত্র ও খাবার বিতরণ।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হোসেন, স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম): চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ড রেশমী ক্লাব কমিউনিটি সেন্টার এলাকায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে শীতবস্ত্র ও খাবার বিতরণ।

 

১২ জানুয়ারি বৃহস্পতিবার রাতের ৮টার দিকে কাউন্সিলর হাজ্বী মোঃ জিয়াউল হক সুমন এর নির্দেশনায়,জাতীয় শ্রমিকলীগের উদ্দোগে শীতবস্ত্র বিতরণের কাজ সম্পন্ন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,হাজ্বী মোঃ জিয়াউল হক সুমন,কাউন্সিলর ৩৯নং ওয়ার্ড,সাধারণ সম্পাদক ৩৯নং ওয়ার্ড। জাহিদুল ইসলাম জাহিদ,জাতীয় শ্রমিকলীগ ইপিজেড থানা আহবায়ক।শেখ ফরিদ রিপন,জাতীয় শ্রমিকলীগ ইপিজেড থানা কমিটির যুগ্ন আহবায়ক।

নাঈম মল্লিক মোঃ শাকিল ও প্রমুখ।

 

শীতবস্ত্র বিতরণে শেখ ফরিদ রিপন বলেন, ২০১৮ থেকে ২০২৩ সালের প্রতি বৃহস্পতিবার হলেই আমরা গরীব অসহায় মেহনতী মানুষের মাঝে শীতবস্ত্র ও খাবার

বিতরণ করে আসতেছি,আমরা চাই প্রতিটি গরীব অসহায় মানুষ শীতবস্ত্র থেকে বঞ্চিত না হোক আমাদের বিতরনীর কার্যক্রম অব্যাহিত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......