1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে হামলা, বাড়ি-ঘর ও নির্মাণাধীন মন্দির ভাঙচুর সহ লুটপাটের অভিযোগ আ. লীগ নেতা আলমগীর শেখের বিরুদ্ধে

  • আপডেট সময়ঃ রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন
  1. বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা, তাদের বাড়ি-ঘর ও নির্মাণাধীন মন্দির ভাঙচুর সহ লুটপাটের অভিযোগ উঠেছে দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলমগীর শেখের বিরুদ্ধে।

এ ঘটনায় মুকসুদপুর থানায় ভুক্তভোগী পরিবারের পক্ষে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, মুকসুদপুর উপজেলার দিগনগর

ইউনিয়নের কানুড়িয়া গ্রামের মৃত সুশীল বাড়ৈর ছেলে প্রশান্ত বাড়ৈ (৩৫) -এর সাথে বসতবাড়ির পূর্ব উত্তর কোণে অবস্থিত কৃষ্ণ মন্দিরের ঘরের জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শেখের নেতৃত্বে সন্ধ্যা সাড়ে ৭ টায় অজ্ঞাতনামা ১০/১২ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নির্মাণাধীন মন্দির ভাঙচুর করে। এসময় প্রশান্ত বাড়ৈ সহ তার পরিবারের সদস্যরা বাঁধা দিলে তাদের ওপর আক্রমণ চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে বসত-বাড়ী ভাংচুর করে ঘরে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল লুট করে। পরে ভুক্তভোগীদের সোর চিৎকারে আশপাশের লোকজন এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।

 

পরে এ ঘটনায় গুরুতর আহত ভুক্তভোগীদেরকে উদ্ধার করে মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তাদের স্বজনেরা। ঘটনার প্রত্যক্ষদর্শীদের নিকট হামলা কালীন সময়ের বেশ কিছু গোপন ভিডিও ফুটেজ রয়েছে বলে জানান ভুক্তভোগীদের পরিবার।

 

এ ঘটনায় অভিযুক্ত আলমগীর শেখ মুঠোফোনে বলেন, একই সম্প্রদায়ের দুই পক্ষের মধ্যে মন্দির নির্মাণ নিয়ে বিবাদ চলে আসছিলো।

পরবর্তীতে, তারা উভয় পক্ষ ঝগড়া বিবাদ করেছে। আমার নেতৃত্বে কেউ সেখানে যায়নি। উল্লেখ্য, দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শেখের বিরুদ্ধে এরআগেও একটি শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠেছিলো।

এ বিষয়ে মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া বলেন ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বিক্ষোভ সমাবেশ পালন করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......