1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

পুলিশ ফোর্স এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ’ পেলেন গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

  • আপডেট সময়ঃ রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: আইন-শৃঙ্খলা রক্ষায় অসামান্য অবদান রাখায় এবং উত্তম ও প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ “পুলিশ ফোর্স এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ-২০২২ (আইজি ব্যাজ)” পেলেন গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম।

 

গত ৫ জানুয়ারি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে তাকে সম্মানজনক এই ব্যাজ পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়।

 

আয়েশা সিদ্দিকা গোপালগঞ্জ জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদানের পর থেকেই সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দ্রুত নানা সাহসী ও বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণ করে সফল হয়েছেন। এছাড়াও তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। পুলিশ সপ্তাহ-২০২৩ এ গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার মাদক উদ্ধার, ক্লুলেস মার্ডারের রহস্য উদঘাটন এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য অল্পদিনেই আইনশৃঙ্খলা রক্ষায় সফলতার স্বীকৃতিস্বরুপ তিনি পেলেন, “পুলিশ ফোর্স এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ-২০২২ (আইজি ব্যাজ)”

শেয়ার করুন

আরো দেখুন......