1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

যশোর অভয়নগরে জাতীয় রাজস্ব বোর্ডের আয়োজনে কম্বল বিতারণ

  • আপডেট সময়ঃ শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

মোঃ রজিবুল  ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :- ৭ই জানুয়ারী ২০২৩ ইং যশোর অভয়নগরের এক্তারপুরে জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যোগে রায়হান ভীলা পরিবারের আয়োজনে এলাকাবাসীর জন্য কম্বল বিতারণ করেন।

আয়োজনের প্রধান অতিথি ছিলেন,জনাব মোঃ আবু হেনা রহমাতুল মুনিম,সিনিয়র সচিব,অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান।

এসময় তিনি বলেন সমাজে বিত্তবান যারা আছেন তারা জাতি ধর্ম বর্ন নির্বিশেষে আর্তমানবাতার সেবায় এগিয়ে আসি এবং একটি শীত প্রতিরোধক কম্বল দান করেন।হাদিস অনুযায়ী যে ব্যক্তি দুনিয়াতে একজন দরিদ্র মানুষকে পোশাক দান করিবে আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতের জান্নাতি পোশাক দান করবেন।

 

একয় দিনে জাতীয় রাজস্ব বোর্ডের আয়োজনে পায়রা ইউনিয়নের দীঘলীয়া গ্রামে,চলীশীয়া ইউনিয়নের আন্ধা গ্রামে সর্বমোট ৫০০ শত এর অধীক কম্বল বিতারণ করেন গরীব,দুস্থ ও অসহায় মানুষের মাঝে।

 

কম্বল বিতরন সময় কম্বলপ্রাপ্তদের মধ্য শীত নিবার্নের আনন্দে মুখরিত অনাদী বলে,কুয়াশার চাদর মুড়ি দিয়ে শীত এসেছে,শহুরে জীবনে শীতের তীব্রতা ও স্থায়িত্ব খুব বেশি অনুমান করা যায় না।গ্রামের টিনের ঘরে বা খড়ের ঘরে হাড়ে হাড়ে শীত টের পাওয়া যায়।গ্রাম ও শহরের হতদরিদ্র মানুষ শীতে কাঁপছে।আজ মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে কম্বল দিচ্ছে,পেয়ে আমরা খুশি।

 

এমসয় আরো উপস্থিত ছিলেন,

খুলনা কাষ্টম কমিশনার,বেনাপোল কাষ্টম কমিশনার ও তাদের সহকারি মেম্বর গন,অভয়নগর রাজঘাট শিল্পাঞ্চল শাখা জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম ফরাজী,অভয়নগর ট্রাক ট্রান্সপোর্ট এজেন্সির সভাপতি আলহাজ্ব ইব্রাহিম হোসেন বিশ্বাস, ফারাজী আস্সাব হোসেন,জাহীদ ফারাজী,কেয়া ফারাজী,সাগর ফারাজী,তরু ফারাজী,সাকিল ফারাজী এবং রায়হান ভীলা পরিবারের সকল সদস্য গন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

আরো দেখুন......