1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যশোর অভয়নগরে জাতীয় রাজস্ব বোর্ডের আয়োজনে কম্বল বিতারণ

  • আপডেট সময়ঃ শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

মোঃ রজিবুল  ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :- ৭ই জানুয়ারী ২০২৩ ইং যশোর অভয়নগরের এক্তারপুরে জাতীয় রাজস্ব বোর্ডের উদ্যোগে রায়হান ভীলা পরিবারের আয়োজনে এলাকাবাসীর জন্য কম্বল বিতারণ করেন।

আয়োজনের প্রধান অতিথি ছিলেন,জনাব মোঃ আবু হেনা রহমাতুল মুনিম,সিনিয়র সচিব,অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান।

এসময় তিনি বলেন সমাজে বিত্তবান যারা আছেন তারা জাতি ধর্ম বর্ন নির্বিশেষে আর্তমানবাতার সেবায় এগিয়ে আসি এবং একটি শীত প্রতিরোধক কম্বল দান করেন।হাদিস অনুযায়ী যে ব্যক্তি দুনিয়াতে একজন দরিদ্র মানুষকে পোশাক দান করিবে আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতের জান্নাতি পোশাক দান করবেন।

 

একয় দিনে জাতীয় রাজস্ব বোর্ডের আয়োজনে পায়রা ইউনিয়নের দীঘলীয়া গ্রামে,চলীশীয়া ইউনিয়নের আন্ধা গ্রামে সর্বমোট ৫০০ শত এর অধীক কম্বল বিতারণ করেন গরীব,দুস্থ ও অসহায় মানুষের মাঝে।

 

কম্বল বিতরন সময় কম্বলপ্রাপ্তদের মধ্য শীত নিবার্নের আনন্দে মুখরিত অনাদী বলে,কুয়াশার চাদর মুড়ি দিয়ে শীত এসেছে,শহুরে জীবনে শীতের তীব্রতা ও স্থায়িত্ব খুব বেশি অনুমান করা যায় না।গ্রামের টিনের ঘরে বা খড়ের ঘরে হাড়ে হাড়ে শীত টের পাওয়া যায়।গ্রাম ও শহরের হতদরিদ্র মানুষ শীতে কাঁপছে।আজ মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে কম্বল দিচ্ছে,পেয়ে আমরা খুশি।

 

এমসয় আরো উপস্থিত ছিলেন,

খুলনা কাষ্টম কমিশনার,বেনাপোল কাষ্টম কমিশনার ও তাদের সহকারি মেম্বর গন,অভয়নগর রাজঘাট শিল্পাঞ্চল শাখা জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম ফরাজী,অভয়নগর ট্রাক ট্রান্সপোর্ট এজেন্সির সভাপতি আলহাজ্ব ইব্রাহিম হোসেন বিশ্বাস, ফারাজী আস্সাব হোসেন,জাহীদ ফারাজী,কেয়া ফারাজী,সাগর ফারাজী,তরু ফারাজী,সাকিল ফারাজী এবং রায়হান ভীলা পরিবারের সকল সদস্য গন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

আরো দেখুন......