1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গোপালগঞ্জের বাসের ধাক্কায় বালু ব্যবসায়ী নিহত

  • আপডেট সময়ঃ শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৬৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের ধাক্কায়  মজিবর শেখ (৫৫) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ শনিবার দুপুর গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গঙ্গারামপুর স্লুইচ গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সে মুকসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাটের হরিশচর গ্রামের কালা চানের ছেলে।

মুকসুদপুর থানার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপ-পারিদর্শক হাবিবুর রহমান জানান, মজিবর শেখ ভ্যানে করে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ থেকে টেকেরহাটগামী মুন স্টার নামে একটি লোকাল বাস (কুমিল্লা-জ-০৫-০০১৩) ঘটনাস্থলে পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং বালু ব্যবসায়ী মজিবর ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় ভ্যান চালক আকতার শেখ (২৭) গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তিনি আরো জানান, বাসটি পুলিশ জব্দ করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

 

নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......