1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

গোপালগঞ্জের বাসের ধাক্কায় বালু ব্যবসায়ী নিহত

  • আপডেট সময়ঃ শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে বাসের ধাক্কায়  মজিবর শেখ (৫৫) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ শনিবার দুপুর গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গঙ্গারামপুর স্লুইচ গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সে মুকসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাটের হরিশচর গ্রামের কালা চানের ছেলে।

মুকসুদপুর থানার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির উপ-পারিদর্শক হাবিবুর রহমান জানান, মজিবর শেখ ভ্যানে করে তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ থেকে টেকেরহাটগামী মুন স্টার নামে একটি লোকাল বাস (কুমিল্লা-জ-০৫-০০১৩) ঘটনাস্থলে পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং বালু ব্যবসায়ী মজিবর ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় ভ্যান চালক আকতার শেখ (২৭) গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তিনি আরো জানান, বাসটি পুলিশ জব্দ করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

 

নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......