1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খুলনা জেলা কারাগার থেকে প্যারোলে মুক্তি পেয়ে সন্তানের জানাজায় যুবদল নেতা ইয়াকুব

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনা জেলা কারাগার থেকে ০৩ ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে যুবদল নেতা ইয়াকুব আলী পাটোয়ারী তার ছেলের নামাজে জানাজায় শরিক হন।

 

০৬/০১/২০২৩ শুক্রবার জুম্মার নামাজ শেষে নগরীর হাজী আব্দুল মালেক মসজিদ সংলগ্ন কবরস্থানের সামনে জানাজা অনুষ্ঠিত হয়।

 

এর আগে, দুপুর ০১ টায় খুলনা জেলা কারাগার থেকে হাতকড়া পরা অবস্থায় ইয়াকুব আলী পাটোয়ারীকে পুলিশ ভ্যানে করে হাজী মালেক মসজিদে নেয়া হয়। সেখানে উপস্থিত বিএনপি নেতাকর্মীদের অনুরোধে পুলিশ ইয়াকুবের হাতকড়া খুলে দেয়। এ সময় তাকে দেখার জন্য দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী ভিড় করলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

 

জুম্মার নামাজ আদায়ের পর জানাজায় শরীক ও পরবর্তীতে সন্তানের দাফনে অংশ নেন তিনি। পুনরায় তাকে হাতকড়া পরিয়ে জেলহাজতে নেয়া হয়।

ইয়াকুব আলী পাটোয়ারী খুলনা নগরীর ৩১ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক। নগরীর টিঅ্যান্ডটি অফিসের সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগে দায়ের হওয়া মামলায় গত ০৮ ডিসেম্বর পুলিশ তাকে গ্রেফতার করে।

 

খুলনা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আবু হোসেন বাবু জানান, মামলাটি ছিলো গায়েবি ও রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ।

 

শেয়ার করুন

আরো দেখুন......