1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

আমতলীতে ছিনতাই হওয়া অটো উদ্ধার ও দুই ছিনতাইকারী গ্রেফতার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী থেকে গত ০২/০১/২৩ তারিখ পার্শ্ববর্তী উপজেলা কলাপাড়ায় যাওয়ার কথা বলে বলে তিনজন লোক সিদ্দিক মৃধার অটোতে উঠে পরবর্তীতে পথিমধ্যে অটো চালক সিদ্দিক মৃধাকে মারধর করে উপজেলার টিয়াখালী নামক স্থানে ফেলে রেখে অটোটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনা সোশাল মিডিয়ায় প্রকাশ পেলে আমতলী থানার অফিসার ইনচার্জ বিষয়টি নিয়ে বিভিন্ন ভাবে অনুসন্ধান করে আজ অটোটি উদ্ধার করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত দুই ছিনতাইকারীকেও গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত দুই ছিনতাইকারী হলো, সোলায়মান (২০) পিতা- জাফর এবং জাহিদুল ইসলাম (১৯) পিতা- শাহ আলম উভয় সাং ফেরীঘাট,আমতলী পৌরসভা। এদের স্বীকারোক্তি মোতাবেক পালিয়ে যাওয়া  ছিনতাইকারী হলো জাকারিয়া পিতা- মোস্তফা, সাং ৫ নং ওয়ার্ড,আমতলী পৌরসভা।সে  পলাতক আছে।

 

এ ব্যপারে আমতলী থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মিজানুর রহমান বলেন, ঘটনা শুনেই অটো উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতার করার জন্য বিভিন্ন ভাবে প্রচেষ্টা চালানো হয়।এবং সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটো ছিনতাইকারীদের সনাক্ত করা হয় সে অনুযায়ী অটোটি উদ্ধার ও গ্রেফতারকৃত দুই ছিনতাইকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......