1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে জনগণের ব্যাপক সাড়া পেয়ে সতন্ত্র এমপি পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন অধ্যক্ষ গোপাল চন্দ্র গীতি গমন চন্দ্র রায় গীতি।।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৪৮ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে পীরগঞ্জ উপজেলার কৃত্তি সন্তান দূর্গাপুর গ্রামের ডিএন ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়।তিনি সতন্ত্র এমপি পদপ্রার্থী ঠাকুরগাঁও-৩ আসনে সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য প্রথমে পীরগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে মনোনয়ন পত্রের ফটোকপি জমা দেন এবং সেখানে জমা দেওয়ার পরে ঠাকুরগাঁও জেলা রিটার্নিং অফিসারের কাছে মূল কপি জমা দেওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। সে সময়,এমপি পদপ্রার্থী গোপাল চন্দ্র রায় পীরগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর বলেন নির্বাচন কমিশনের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও বিশ্বাস আছে নির্বাচন সুষ্ঠু হবে সুষ্ঠু নির্বাচন হলে আমি অবশ্যই জয়ী হবো এটা আমার বিশ্বাস।জনগণ আমাকে ব্যাপকভাবে সাড়া দিয়েছে তাদের ডাকেই আমি আজ এমপি পদপ্রার্থী। আশা করি জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এটা আমার দীর্ঘ বিশ্বাস।

শেয়ার করুন

আরো দেখুন......