1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে জনগণের ব্যাপক সাড়া পেয়ে সতন্ত্র এমপি পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন অধ্যক্ষ গোপাল চন্দ্র গীতি গমন চন্দ্র রায় গীতি।।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৩৫ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁও-৩ আসনে আসন্ন উপনির্বাচনে পীরগঞ্জ উপজেলার কৃত্তি সন্তান দূর্গাপুর গ্রামের ডিএন ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়।তিনি সতন্ত্র এমপি পদপ্রার্থী ঠাকুরগাঁও-৩ আসনে সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য প্রথমে পীরগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসে মনোনয়ন পত্রের ফটোকপি জমা দেন এবং সেখানে জমা দেওয়ার পরে ঠাকুরগাঁও জেলা রিটার্নিং অফিসারের কাছে মূল কপি জমা দেওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। সে সময়,এমপি পদপ্রার্থী গোপাল চন্দ্র রায় পীরগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসের সামনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর বলেন নির্বাচন কমিশনের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও বিশ্বাস আছে নির্বাচন সুষ্ঠু হবে সুষ্ঠু নির্বাচন হলে আমি অবশ্যই জয়ী হবো এটা আমার বিশ্বাস।জনগণ আমাকে ব্যাপকভাবে সাড়া দিয়েছে তাদের ডাকেই আমি আজ এমপি পদপ্রার্থী। আশা করি জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এটা আমার দীর্ঘ বিশ্বাস।

শেয়ার করুন

আরো দেখুন......