1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ময়মনসিংহ বোররচর ইউনিয়নে ভিজিডি কার্ডের ২১৬০ কেজি চাল আত্মসাতের অভিযোগ।

  • আপডেট সময়ঃ বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

জুয়েল রানা,ময়মনসিংহ প্রতিনিধ: ময়মনসিংহ বোররচর ইউনিয়নে ভিজিডি কার্ডের ২১৬০ কেজি চাল আত্মসাতের অভিযোগ।

ময়মনসিংহ সদর উপজেলার ৩নং বোররচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বিরুদ্ধে ভিজিডি কার্ডের চাউল আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ২০২১-২২ অর্থ বছরে ‘ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট’ (ভিজিডি) কার্ডের তালিকায় বোররচর ইউনিয়নের বনপাড়া গ্রামের মোছাঃ নাজমা খাতুন স্বামী হোসেন আলী যার ভিজিডি কার্ড নম্বর ২৬। মোছাঃ সেলিনা আক্তার স্বামী মজিবর রহমান বোররচর বনপাড়া ভিজিডি বহি নং- ৩৩। মোছাঃ রুকেয়া খাতুন স্বামী আজিজুল ইসলাম বোররচর ভাটিপাড়া ভিজিডি বহি নং- ৪৫ ।গত ২বছর পূর্বে ভিজিডি কার্ডের জন্য ছবি ও ভোটার কার্ড নিয়েছিলেন ইউপি সদস্য সোবহান মেম্বার । নাজমা’র নামে চাউলের কার্ড হয়নি বলে জানান ইউপি সদস্য ও ইউপি সচিব রাশেদুল ইসলাম ।

ভুক্তভোগী নাজমা খাতুন ২ বছরেরও উত্তোলন করেননি ভিজিডি কার্ডের চাউল। তার পক্ষে কে বা কাহারা ভিজিডি কার্ডের চাউল উত্তোলন করছে তা সে জানেন না উপকারভোগীর নামে ২ বছর পরে আইসিভিজিডি কার্ড পেয়েছেন।

নাজমা, রুকেয়া সেলিনা নামের কার্ডের বিপরীতে ২৪ মাসে ৩০ কেজি করে ২১৬০ কেজি চাল উত্তোলন করে আত্মসাৎ করা হয়েছে বলে জানাযায়।

এবিষয়ে ময়মনসিংহ জেলা প্রশাসক বরাবর নাজমা খাতুন, সেলিনা আক্তার, রুকেয়াসহ তিনজন অভিযোগ দায়ের করেছেন ।

বোররচর ইউনিয়ন পরিষদ মেম্বার মো: সোবহান আলী’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এ বিষয়ে তিনি কিছু জানেননা।

শেয়ার করুন

আরো দেখুন......