1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বদলগাছী উপজেলায় পাঠ্যপুস্তক বিতরণ উৎসব ২০২৩ পালিত।

  • আপডেট সময়ঃ রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

এনামুল কবীর এনাম , বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় নওগাঁর  বদলগাছীতে নতুন বছরের আগমনে  ২০২৩ ইং- সালের পাঠ্যপুস্তক  ছাএ /ছাএীদের হাতে প্রধান অতিথি হিসেবে তুলে দিয়েছেন মাননীয় সংসদ সদস্য নওগাঁ  ৪৮/০৩ আসনের এমপি নতুন বই হাতে পেয়ে খুশি  প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীরা।

 

এ-উপলক্ষ্যে গত রবিবার বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেলা ১১টায় বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে প্রধান শিক্ষক জনাব সুরেশ সিংহ এর সভাপতিত্বে পাঠ্যপুস্তক বিতরণ উৎসবে ৪৮ (নওগাঁ -৩) এর মাননীয় সংসদ আলহাজ্ব মো. ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি থেকে ছাত্র – ছাত্রীদের হাতে নতুন বছরের প্রথম দিনেই  পাঠ্যপুস্তক তুলে দিয়েছেন। এবং বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন।

 

নতুন বই পাওয়ার আশায় ঐ বিদ্যালয় মাঠে কোমলমতি শিক্ষার্থী ও অবিভাবকদের যেন এক আনন্দ ঘন মেলা  বসেছিল। বই পাওয়া কিছু শিক্ষার্থী বলেন, বছরের প্রথম দিনেই নতুন বই হাতে পেয়ে আমরা  খুব আনন্দিত,

 

বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা. আলপনা ইয়াসমিন ও দায়িত্বপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, বদলগাছী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো. রজব আলী। এসময় আরও উপস্থিত ছিলেন বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মন্ডল, সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সুরেশ সিংহ, ও প্রিন্ট অনলাইন ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীসহ উক্ত স্কুলের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

 

জানাগেছে নতুন বছরে সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে ৫০০’শ ও প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে ৭০০’শ নতুন বই বিতরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......