1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আমতলীতে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার ৬১ হাজার ১৬৬ জন শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ উপলক্ষে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।নতুন বছরের প্রথম দিন নতুন বই পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা।

 

রবিবার আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান এ বই বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক  উদ্বোধন করেন।

জানা গেছে,আমতলী উপজেলার প্রাথমিক, মাধ্যমিক,দাখিল ও ইবতেদায়ী মাদ্রাসায় ৬১ হাজার ১৬৬ নতুন শিক্ষার্থীদের মাঝে এ বই নতুন বিতরণ করা হয়। এর মধ্যে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৮ হাজার ৫৬৬, মাধ্যমিক বিদ্যালয়ের ১৩ হাজার ৮০০, দাখিল মাদ্রাসায় ৮ হাজার ১০০ এবং ইবতেদায়ী মাদ্রাসায় ১০ হাজার ৭০০ শিক্ষার্থী।

এদিকে বই না আসায় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম এবং মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় সপ্তম শ্রেনীর শিক্ষার্থীদের বই বিতরণ করা সম্ভব হয়নি।

বই আসা মাত্রই এ সকল শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হবে বলে নিশ্চিত করেন প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান।

 

বরিবার আমতলী এম,ইউ মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম এর সভাপতিত্বে বই বিতরনী উৎসবে  প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান।বিশেষ অতিথি ছিলেন,আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মিজানুর রহমান,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়াউল হক মিলন, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম,এ হান্নান,সাবেক প্রধান শিক্ষক মোঃ আবদুল জববার মিয়া ও মোঃ নাসির উদ্দিন,প্যানেল মেয়র হাবিবুর রহমান,পৌর কাউন্সিলর শামসুল হক, এম,এউ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ জহিরুল ইসলাম খোকন মৃধা প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......