1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেখ ফজলুল হক মনি স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় চট্টগ্রামে আঞ্জুমান মফিদুল ইসলাম কে অ্যাম্বুলেন্স প্রদানে পিএইচপি ফ্যামিলি আমতলী পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ। বঙ্গলতলি বোধিপুর বন বিহারে ১০তম মহা সংঘদান উদযাপন শেরপুরে অপহরণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার “পরিমার্জিত কারিকলম দক্ষতা অর্জনে শিক্ষক প্রশিক্ষণের বিকল্প নেই”-আদর্শ শিক্ষক ফোরামের শিক্ষক প্রশিক্ষণ সম্পন্ন- জাতীয় দৈনিক সমকালে ‘বড় বোঝা হৃদয়ের ছোট্ট কাঁধে’ শিরোনামে সংবাদ প্রকাশ ,পেলেন ভ্যানগাড়ী।। আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার সিএমপি, পুলিশ কমিশনার মহোদয়ের ইপিজেড থানার দ্বিবার্ষিক পরিদর্শন সম্পন্ন।

মায়ানমার থেকে অবৈধভাবে চোরাচালানকালে চকরিয়ায় বিজিবি’র হাতে ২৫টি গরু জব্দ: গাড়িসহ আটক -৫

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৭২ জন দেখেছেন

বান্দরবান প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় মায়ানমার থেকে অবৈধভাবে চোরাচালানকালে গাড়িসহ ২৫টি গরু এবং ৫ জন কে আটক করেছে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন ১১বিজিবি।

 

বান্দরবানের সীমান্ত উপজেলা আলীকদমের পাহাড়ি জনপদ হয়ে দীর্ঘদিন ধরে মায়ানমার থেকে চোরাই পথে পাচার হচ্ছিল গরু মহিষের চালান। এতে সরকার বিপুল টাকার রাজস্ব আয় থেকে বঞ্চিত হলেও কতিপয় পাচারকারী চক্র হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।

 

বিষয়টি নজরে আসলে সর্বশেষ বৃহস্পতিবার সকালে চকরিয়া উপজেলার পাহাড়ি জনপদের ইউনিয়ন সুরাজপুর মানিকপুর ৫ নং ওয়ার্ডের পুরাতন বাজার এলাকার আঞ্চলিক সড়কে সেনাবাহিনীর সহযোগিতায় অভিযান পরিচালনা করেন নাইক্ষ্যংছড়ি ১১ব্যাটলিয়ন বিজিবি সদস্যরা। এসময় আলীকদম থেকে চকরিয়ার উদ্দেশ্যে আনা ২৫টি গরু ভর্তি পাঁচটি পিকআপ গাড়ি জব্দ  করেছে বিজিবি সদস্যরা । এসময় পাচারকারী চক্রের সদস্যরা পালিয়ে গেলেও বিজিবি ৫টি পিকআপ গাড়ির চালককে আটক করেছে।

 

এব্যাপারে মামলা দিচ্ছেন নাইক্ষংছড়ি ব্যাটালিয়ন ১১ বিজিবি। মামলা পরবর্তী আদালতের নির্দেশক্রমে জব্দকৃত ২৫ গরু ও গাড়ির বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে। চকরিয়া থানার (ওসি) তদন্ত মো আবদুল জব্বার বলেন। জব্দ করা ২৫টি গরু ও পাঁচটি পিকআপ গাড়ি এবং আটক ৫ গাড়ি  চালক থানা হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......