1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জের চুনারুঘাটে মাটির নিচে থেকে উদ্ধার মুক্তিযুদ্ধে ব্যবহৃত হ্যান্ড গ্রেনেড –

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৬৪ জন দেখেছেন

মীর দুলাল -হবিগঞ্জ প্রতিনিধি –হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাঁচগাতিয়া গ্রামে মাটির নিচে মিলল মুক্তিযুদ্ধে ব্যবহৃত একটি হ্যান্ড গ্রেনেড।

 

 

স্থানীয় সুত্রে  খবর পেয়ে চুনারুঘাট থানা  পুলিশ গ্রেনেডটি উদ্ধার করে।

 

বুধবার (২৮ ডিসেম্বর২২)ইং  দুপুরে চুনারুঘাট থানা আঙ্গিনায় গ্রেনেডটি নিষ্ক্রিয়  করেছে ঢাকার একটি বোম ডিসপোজাল ইউনিট।

 

 

মঙ্গলবার সন্ধ্যায় পাঁচগাতিয়া গ্রামের বাসিন্দা মৌলানা ছুরত আলীর ছেলে সোহান মিয়া নিজ বসতবাড়ির একটি পুকুর পাড়ে ধ্বসে যাওয়া মাটির নিচে একটি হ্যান্ড গ্রেনেড দেখতে পায়।

 

পরে সে বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে গ্রেনেডটি উদ্ধার করে। এ ব্যাপারে চুনারুঘাট থানার (ওসি) মোঃ আলী আশরাফ বলেন, হ্যান্ড গ্রনেডটি নিষ্ক্রিয় করেছে ঢাকার একটি বোম ডিসপোজাল ইউনিট।

 

ধারণা করা হচ্ছে এই গ্রেনেড মুক্তিযুদ্ধের সময় ব্যবহৃত হয়েছিল। গ্রেনেড পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

শেয়ার করুন

আরো দেখুন......