1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

এবার নগরীতে অবৈধভাবে চলা ব্যাটারিচালিত রিকশা ও গ্রাম সিএনজি অটোরিকশা বন্ধে অভিযান চালানোর ঘোষণা দিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ জন দেখেছেন
ওমর ফারুক,চট্রগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সাথে আলোচনা করে দ্রুত এই অভিযান শুরু করা হবে বলে জানিয়েছেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে নগরীর আন্দরকিল্লাস্থ চসিক পুরাতন নগর ভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিকের ৬ষ্ঠ নির্বাচিত পরিষদের ২৩ম সাধারণ সভায় সভাপতির বক্তব্য এই কথা জানান তিনি। মেয়র বলেন, নগরীর অবৈধ ব্যাটারি চালিত রিকশা উচ্ছেদ করে সোলার বিদ্যুৎ চালিত রিক্সা চালু করা বিষয়ে পরিক্ষামূলকভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে। একই সাথে ফুটপাত হতে হকারদের উচ্ছেদ এবং উচ্ছেদকৃত স্থানে যাতে পুন:দখল হতে না পারে সে ব্যাপারে তিনি কঠোরভাবে কার্যকর ব্যবস্থা নেয়ার কথা জানান।
Enter

Seen by সাংবাদিক ওমর ফারুক at Saturday 11:55pm
Enter

শেয়ার করুন

আরো দেখুন......