1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

এবার নগরীতে অবৈধভাবে চলা ব্যাটারিচালিত রিকশা ও গ্রাম সিএনজি অটোরিকশা বন্ধে অভিযান চালানোর ঘোষণা দিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২৪ জন দেখেছেন
ওমর ফারুক,চট্রগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সাথে আলোচনা করে দ্রুত এই অভিযান শুরু করা হবে বলে জানিয়েছেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে নগরীর আন্দরকিল্লাস্থ চসিক পুরাতন নগর ভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে চসিকের ৬ষ্ঠ নির্বাচিত পরিষদের ২৩ম সাধারণ সভায় সভাপতির বক্তব্য এই কথা জানান তিনি। মেয়র বলেন, নগরীর অবৈধ ব্যাটারি চালিত রিকশা উচ্ছেদ করে সোলার বিদ্যুৎ চালিত রিক্সা চালু করা বিষয়ে পরিক্ষামূলকভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে। একই সাথে ফুটপাত হতে হকারদের উচ্ছেদ এবং উচ্ছেদকৃত স্থানে যাতে পুন:দখল হতে না পারে সে ব্যাপারে তিনি কঠোরভাবে কার্যকর ব্যবস্থা নেয়ার কথা জানান।
Enter

Seen by সাংবাদিক ওমর ফারুক at Saturday 11:55pm
Enter

শেয়ার করুন

আরো দেখুন......