1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপ ফুটবলের উদ্ধোধন: ট্রাইবেকারে পদ্মা-মেঘনা জয়ী ঝিনাইগাতীতে জাতীয় বীমা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্টিত ২০ রমজানের মধ্যে জাহাজ ভাঙ্গা শ্রমিকদের বেতন-বোনাস প্রদানের দাবি ফুটপাত দখলকারীরা কীভাবে বিদ্যুৎ পায়, প্রশ্ন মেয়র রেজাউলের, “নতুন কারিকুলামের চ্যালেঞ্জে অভিভাবকগণও সম্পৃক্ত”-ইপিজেড কর্ণফুলী মডেল স্কুলের অনুষ্ঠানে বক্তারা চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হত্যাকান্ডে জড়িত আসামির স্বীকারোক্তি ভিডিও ভাইরাল; আদালতে হত্যা মামলা দায়ের র‌্যব-৭, চট্টগ্রাম’র অভিযানে, ফেনী এবং চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ৬টি কিশোর গ্যাং গ্রুপের প্রধানসহ আটক- ২৮ প্রধানমন্ত্রী নিজ হস্তে রাষ্ট্রপতি পদক পড়িয়ে দিলেন বাদলগাছী থানা অফিসার ইনচার্জ কে। প্রেসিডেন্ট পুলিশ মেডেল পদকে ভূষিত হলেন বরগুনার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম

রসিক নির্বাচনে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সেকেন্দার আলীর শেষ দিনের প্রচারণা

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার : আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে শেষ দিনের প্রচারণায় ব্যস্ত ২৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও আগামী কাউন্সিলর পদপ্রার্থী টিফিন ক্যারিয়ার মার্কার সেকেন্দার আলী।

 

২৩ নং ওয়ার্ডটি জুম্মাপাড়া, নিউ জুম্মাপড়া, পশ্চিম জুম্মাপাড়া, হনুমান তলা, রাধাবল্লবের একাংশ, জলকর, কুকরুলের একাংশ এলাকা নিয়ে অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা ১৫,৫৩০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ৬ টা। মোট কাউন্সিলর পদপ্রার্থী ৭ জন।

 

রোববার (২৫ ডিসেম্বর ২২) সকাল থেকে হনুমান তলা, মারুয়া পট্টি, পশ্চিম জুম্মাপাড়া, নিউ জুম্মা পাড়া, জলকর, কুকরুলের একাংশ এলাকার বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

 

সেকেন্দার আলী জনগণের ভালবাসায় পর পর তিন বারের সফল কাউন্সিলর হয়েছেন। এবার তিনি চতুর্থ বারের মতো টিফিন ক্যারিয়ার মার্কা নিয়ে নির্বাচন করছেন। এবারও জনগণ সেকেন্দার আলীকে টিফিন ক্যারিয়ার মার্কায় বিপুল ভোটে জয়ী করবেন বলে আশ্বস্ত করেছেন।

 

এ সময় সেকেন্দার আলী বলেন, আমি সকলের কাছে টিফিন ক্যারিয়ার মার্কার জন্য দোয়া ও ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘোরাফেরা করছি। আজ ২৫ তারিখ আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রমের শেষ দিন। জনগণ যদি আমাকে পুনরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ওএমএস কার্ড বিনামূল্যে প্রদান করব বলে আমিও প্রতিশ্রুতি দিয়েছি। এই ২৩ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও সেকেন্দার আলীর শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।#

শেয়ার করুন

আরো দেখুন......