1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

রসিক নির্বাচনে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সেকেন্দার আলীর শেষ দিনের প্রচারণা

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৫৭ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার : আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে শেষ দিনের প্রচারণায় ব্যস্ত ২৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও আগামী কাউন্সিলর পদপ্রার্থী টিফিন ক্যারিয়ার মার্কার সেকেন্দার আলী।

 

২৩ নং ওয়ার্ডটি জুম্মাপাড়া, নিউ জুম্মাপড়া, পশ্চিম জুম্মাপাড়া, হনুমান তলা, রাধাবল্লবের একাংশ, জলকর, কুকরুলের একাংশ এলাকা নিয়ে অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা ১৫,৫৩০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ৬ টা। মোট কাউন্সিলর পদপ্রার্থী ৭ জন।

 

রোববার (২৫ ডিসেম্বর ২২) সকাল থেকে হনুমান তলা, মারুয়া পট্টি, পশ্চিম জুম্মাপাড়া, নিউ জুম্মা পাড়া, জলকর, কুকরুলের একাংশ এলাকার বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

 

সেকেন্দার আলী জনগণের ভালবাসায় পর পর তিন বারের সফল কাউন্সিলর হয়েছেন। এবার তিনি চতুর্থ বারের মতো টিফিন ক্যারিয়ার মার্কা নিয়ে নির্বাচন করছেন। এবারও জনগণ সেকেন্দার আলীকে টিফিন ক্যারিয়ার মার্কায় বিপুল ভোটে জয়ী করবেন বলে আশ্বস্ত করেছেন।

 

এ সময় সেকেন্দার আলী বলেন, আমি সকলের কাছে টিফিন ক্যারিয়ার মার্কার জন্য দোয়া ও ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘোরাফেরা করছি। আজ ২৫ তারিখ আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রমের শেষ দিন। জনগণ যদি আমাকে পুনরায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ওএমএস কার্ড বিনামূল্যে প্রদান করব বলে আমিও প্রতিশ্রুতি দিয়েছি। এই ২৩ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও সেকেন্দার আলীর শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।#

শেয়ার করুন

আরো দেখুন......