1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

গড়ইখালীর ফকিরাবোদে জাগ্রত তরুন সামাজিক সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম  সুইট,বিভাগীয় প্রধান খুলনা:- খুলনা জেলার পাইকগাছা উপজেলার গড়ইখালীর ফকিরাবাদে জাগ্রত তরুন সামাজিক সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে ।

শনিবার থেকে জাগ্রত তরুন সামাজিক সংগঠনের ব্যানারে পক্ষ থেকে  বিভিন্ন মাদ্রাসায়  কম্বল বিতরণ কর্মসূচি -২০২২ অনুষ্ঠিত হয়।  এই সংগঠনটি স্থাপিত হয় -১৪.০৯.২০২০ ইং সালে। বাংলাদেশের দক্ষিণ অঞ্চলের বৃহৎ জেলা খুলনা জেলার পাইকগাছা ও কয়রা উপজেলার মোট ১০টি মাদ্রাসায় মোট ৮০ জন এতিম শিক্ষার্থী দের হাতে কম্বল তুলে দেওয়া হয়। পাটনিখালী, কাসিমুল উলুম মাদ্রাসা,  খেওনা  খাদিমুল উলুম মাদ্রাসা , হরিনগর, ইমদাদুল উলুম কওমিয়া মাদ্রাসা ,চাঁদখালী, জামিয়া ইসলামিয়া শামসুল উলুম মাদ্রাসা ,চৌমুহনি, তালিমুল কুরআন মাদ্রাসা  গড়েরআবাদ, আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসা ,ভান্ডারপোল, মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও এতিম খানা,কমলাপুর, জামিয়া আরাবিয়া খাদিমুল ইসলাম কওমিয়া মাদ্রাসা ,বাসাখালী হাফিজিয়া মাদ্রাসা । সর্বশেষ  গড়ইখালী তালীমুল কুরআন মাদ্রাসা ও এতিম খানা বিতরণের মাধ্যমে সংগঠন এর সভাপতি আহসানউল্লাহ বাদশা কম্বল বিতরণ কর্মসূচি সমাপ্ত ঘোষণা করেন। এসময় কম্বল বিতরণে উপস্থিত ছিলেন সংগঠন এর প্রতিষ্ঠাতা, উদ্দ্যোক্তা ও সভাপতি আহসান উল্লাহ বাদশা, উপদেষ্টা মোস্তাফিজুর রহমান , আঃ আজিজ, মোকলেসুর রহমান জয় ও জহিরুল ইসলাম।আরো উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক হেমায়েত আলী, সাংগঠনিক সম্পাদক আজমির শাহান, যুগ্ন সাধারণ সম্পাদক মানিক, সদস্য শাহদাত হোসেন, তকদিরুল, আবু বক্কর,মইন আলী সহ অনেকে। কম্বল বিতরণে সংগঠন এর আর এক প্রতিষ্ঠাতা,উদ্দ্যোক্তা ও সাধারণ সম্পাদক মহব্বত আলী ঢাকা অবস্থান করার কারণে  যুক্ত হতে পারিনি তবে তিনি সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন। সভাপতি আহসান উল্লাহ বাদশার নেতৃত্বে ২০২২ সালের কম্বল বিতরণ কর্মসূচি সঠিকভাবে সুসম্পন্ন হয়েছে।

যারা দেশ ও প্রবাস থেকে অর্থ ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন এবং বেশি বেশি এমন মানবিক সব কাজে অংশগ্রহণের আহবান জানিয়েছেন। গত ২৩ তারিখ কম্বল বিতরেন সময় খবর আসে সংগঠনের সম্মানিত উপদেষ্টা আঃ আজিজের বোনের স্বামী ইন্তেকাল করেন তাৎক্ষণিক তিনি সেখান থেকে বিদায় নিয়ে তার বোনের বাড়ি চলে যান।  তার বোনের স্বামীর জন্য সংগঠন এর পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......