1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৪৪ জন দেখেছেন

আরিফুল ইসলাম জয়, কুরিগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরুস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় আল-হেরা ইসলামী একাডেমির হল রুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় অত্র প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকদের সাথে খোলামেলা আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে পরীক্ষায়  ভালো ফলাফল করা ৬৫ জন ছাত্র- ছাত্রীকে পুরুস্কার প্রদান করা হয়।

 

অভিভাবক সমাবেশে আল-হেরা ইসলামী একাডেমির পরিচালনা পরিষদের অন‍্যতম সদস‍্য মাওলানা মো. মাহবুবুল আলম বলেন, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ ভবিষ্যতে প্রতিষ্ঠান পরিচালনা ও শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

 

পরিশেষে অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকগনের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবক বৃন্দকে আশ্বস্ত করেন তিনি।

 

এতে সভাপতিত্ব করেন ভূরুঙ্গামারী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও অত্র প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা মো. মাহবুবুল আলম। বক্তব্য রাখেন ভূরুঙ্গামারী সরকারি কলেজের প্রভাষক ও অত্র প্রতিষ্ঠানের উপদেষ্টা পরিষদের সদস‍্য হাফিজুর রহমান, সোনাতলী সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সহকারি শিক্ষক আরিফুর রহমান শাহিন, ইসলামী ব্যাকের কর্মকর্তা ও অভিভাবক সদস্য শরিফ উদ্দিন।

এসময় প্রতিষ্ঠানের সকল ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন। ভূরুঙ্গামারী থানা মসজিদের ইমাম মাওলানা মো. হাবিবুল্লাহ শিকদার দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......