1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

রসিক নির্বাচনে ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থী শাহনাজের প্রচারণা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৮ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার:

আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণায় ব্যস্ত ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর পদপ্রার্থী জিপ গাড়ী মার্কার মোছাঃ শাহনাজ বেগম।

১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ড গুলো তিন নম্বর চেকপোস্ট, যুগীপাড়া, শতরঞ্জি পাড়া, নিষ্পেদগঞ্জ, দামোদরপুর, দেওডোবা, বড়বাড়ি, মনোহরপুর, মরিচটারী, দারার পার, বিনোদপুর, আক্কেলপুর, হরিরামপুর, সূত্রাপুর, ঘাগটপাড়া এলাকা নিয়ে অবস্থিত। এখানে মোট ভোটার সংখ্যা প্রায় ৩৭,৯৬০ জন। এই ওয়ার্ডে নির্বাচনী সেন্টার ১৪ টা। মোট সংরক্ষিত আসনে কাউন্সিলর পদপ্রার্থী ৫ জন।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর ২২) সকাল থেকে বড়বাড়ি, মনোহরপুর সরকার পাড়া, এলাকার বসবাসকারী পরিবার গুলোর মধ্যে দ্বারে দ্বারে ভোটের আহ্বান জানান।

 

এবার তিনি প্রথম বারের মত জিপ গাড়ী মার্কা নিয়ে নির্বাচন করছেন।

 

এ সময় শাহনাজ বেগম বলেন, আমি সকলের কাছে জিপ গাড়ী মার্কার জন্য দোয়া ও ভোট চাচ্ছি। আমি সকলের দ্বারে দ্বারে ভোটের আশায় ঘোরাফেরা করছি। আগামী ২৫ তারিখ পর্যন্ত আমার নির্বাচনী প্রচারণার কার্যক্রম চলবে। জনগণ যদি আমাকে সংরক্ষিত আসনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করে। তাহলে রাস্তা-ঘাট, ড্রেনের কাজ এবং বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, ওএমএস কার্ড বিনামূল্যে প্রদান করব। এই ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে পরিণত করব। সেজন্য সকলের সহযোগিতা আমার কাম্য। এ সময় এলাকাবাসী ভোটার ও শাহনাজ বেগমের শুভাকাঙ্ক্ষীগণ প্রচারণায় উপস্থিত ছিলেন।##

শেয়ার করুন

আরো দেখুন......