1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রাম বিভাগীয় অনুর্ধ-১৮ দল গঠন সম্পন্ন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৬২ জন দেখেছেন

ক্রীড়া ডেস্ক:২২ডিসেম্বর ইয়ং টাইগার্স অনুর্ধ-১৮ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২২ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য চট্টগ্রাম বিভাগীয় অনুর্ধ-১৮ দল গঠন সম্পন্ন হয়েছে।

বিভাগীয় কোচ মো. মোমিনুল হক, চাঁদপুর জেলা কোচ মো. শামীম আখতার ফারুকী এবং কক্সবাজার জেলা কোচ আশরাফুল আজিজ সুজন এর তত্তাবধায়নে ৪ দিন ব্যাপী সিলেকশন ক্যাম্প এবং ১০ দিন ব্যাপী স্কিল ক্যাম্প শেষে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস।

দলের সাথে ম্যানেজার হিসেবে আছেন সিজেকেএস কাউন্সিলর নুর-উন-নবী লিটন।

আগামীকাল সিলেটের উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করবে বিভাগীয় অনুর্ধ-১৮ইয়ং টাইগার্স অনুর্ধ-১৮ জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২২ ।

শেয়ার করুন

আরো দেখুন......