1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের ১৩ তম সভা অনুষ্ঠিত ১৪ই জানুয়ারি কুয়াকাটায় অভিষেক!!

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৫০ জন দেখেছেন

শিকদার আল আমিন বরিশাল ব্যুরো!! বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের ১৩ তম সভা বরিশাল নগরীর রুপাতলী জমজম টাওয়ারের পঞ্চম তালায় বিভাগীয় প্রেসক্লাবের নিজস্ব অফিস কক্ষে গতকাল অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের সভাপতি সংবাদ সকাল পত্রিকার প্রকাশক ও সম্পদ ইমদাদুল হকের সভাপতি কে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক তারুণ্যের বার্তার সম্পাদক ও প্রকাশক আহমেদ রনি বাকেরগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জাকির জমাদার দৈনিক বাংলাদেশ সমাচারের বরিশাল প্রতিনিধি এস এম নওরোজ হীরা, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিউজ টুয়েন্টি ওয়ানের বরিশাল প্রতিনিধি জামাল, হোসেন প্রতিদিনের সংবাদের শিকদার আলামিন, দৈনিক দক্ষিণাঞ্চলের বার্তা সম্পাদক প্রিন্স তালুকদার, টিআই বি র সাবিনা ইয়াসমিন, কুয়া কাটার সাংবাদিক হাফিজুর রহমান আকাশ  ,বরগুনার সাংবাদিক উত্তম মিস্ত্রি, তালতলীর সাংবাদিক জুবায়ের হোসেন মুক্তিযোদ্ধা আব্দুর রহিম , দৈনিক পরিবর্তনের স্টাফ রিপোর্টার ইমরান হোসেন রিয়াজ ,দৈনিক দক্ষিণ অঞ্চলের ব্যবস্থাপনা সম্পাদক আরিফুর রহমান ,ক্রাইম ওয়াচ রিপোর্টার মোসাম্মৎ সাজনা আক্তার শিরিন দৈনিক সংবাদ সকালের ফয়সাল আহমেদ ,দৈনিক সংবাদ সকালের সাবেক বার্তা সম্পাদক মনির হোসেন,। স্বাগত বক্তব্য দেন বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং দৈনিক বরিশাল ক্রাইম এর সম্পাদক ও প্রকাশক এইচ এম শাহ আলম শাহ।

সভায় বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের নিজস্ব ভবন তৈরির জন্য পাচ শতাংশ জমি সভাপতি সাহেবের মাধ্যমে যাতে পায় সেই ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৪ই জানুয়ারি কুয়াকাটা সমুদ্র সৈকতে অনারম্বর এবং জম কালো পরিবেশে বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের অভিষেক এবং বনভোজন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। এই অনুষ্ঠানের আহবায়ক করা হয় সর্বসম্মতিক্রমে দৈনিক সবুজ নিশান পত্রিকার বরিশাল বিভাগীয় প্রধান এস এম নওরোজ হীরাকে। কমিটির সদস্য সচিব দৈনিক তারুণ্যের বার্তার সম্পাদক ও প্রকাশক আহমেদ রনি এবং ক্যাশিয়ার বিভাগীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহ আলম শাহ এর নাম গৃহীত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন চ্যানেল নিউজ টুয়েন্টি ওয়ান এর বরিশাল প্রতিনিধি জামাল হোসেন ,দৈনিক দক্ষিণ অঞ্চলের বার্তা সম্পাদক প্রিন্স তালুকদার  ,দৈনিক পরিবর্তনের স্টাফ রিপোর্টার ইমরান হোসেন রিয়াজ , দৈনিক সোনালী খবরের বরিশাল প্রতিনিধি শিকদার আলামিন, কুয়াকাটার সাংবাদিক হাফিজুর রহমান আকাশ ,বরগুনা তালতলী সাংবাদিক মোঃ জুবায়ের হোসেন, পটুয়াখালীর দুমকির সাংবাদিক আমির হোসেন এবং বরগুনার সাংবাদিক উত্তম মিস্ত্রি।

আগামী ৩১ শে জানুয়ারি বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের ১৪ তম সভা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয় এবং ৭ই জানুয়ারি জুম মিটিং হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......