1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

মহান বিজয় দিবসে শহীদদের প্রতি গন অধিকার পরিষদের বিনম্র শ্রদ্ধা-নিবেদন –

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৪৯ জন দেখেছেন

মীর দুলাল  -হবিগঞ্জ। মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার ১ম প্রভাতে হবিগঞ্জ  স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন হবিগঞ্জ জেলা গন অধিকার পরিষদ এর আহবায়ক হবিগঞ্জ লাখাই গন মানুষের নেতা   সিনিয়র আইনজিবী চৌধুরী আশফুল বারী নোমান এর নেতৃত্বে গণঅধিকার পরিষদ এর পৌরশাখা ঊপজেলা শাখা – যুব অধিকার পরিষদ ছাত্র অধিকার পরিষদ এর নেতৃবৃন্দ-

এ সময় শহীদদের স্মৃতিতে পুস্পস্তবক অর্পণ  করেন-  হবিগঞ্জ জেলা গণ অধিকার পরিষদের আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক চৌধুরী আশরাফুল বারী নোমান – হবিগঞ্জ জেলা শাখার সদস্য সচিব আবুল হোসেন জীবন

শেখ মামুন মোঃ হিরা মিয়া সহ গন অধিকার পরিষদের জেলা উপজেলা পৌর শাখার বিভিন্ন শাখার নেতৃবৃন্দরা উপস্থিত থেকে শ্রদ্ধা জ্ঞাপন করেন!

 

হবিগঞ্জ পৌর শাখার পক্ষে শ্রদ্ধা জ্ঞাপন করেন- পৌর শাখার আহবায়ক  এডভোকেট আব্দুল মালেক হৃদয়-

যুগ্ম আহবায়ক এম- দুলাল

সদস্য সচিব আবুল হাসেম

যুগ্ম সচিব হুমায়ুন কবির

প্রমুখ –

যুব অধিকার ছাত্র অধিকার পরিষদ -সহ প্রতিটি শাখার নেতৃবৃন্দ স্মৃতিসৌধে শ্রদ্ধা জ্ঞাপন করেন!

দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ শেষে আজকের এই দিনে বিজয়ের স্বাদ গ্রহণ

করেছে বাঙালি জাতি।

 

আর এই বিজয়ের পথে রক্ত ঢেলেছেন ৩০ লক্ষ শহীদ। প্রতিবছরের ন্যায় গভীর শ্রদ্ধার সঙ্গে বিজয়ের এই দিনে গোটা দেশ জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করছে।

 

শহীদদের স্মরণে ও বিজয় দিবস উপলক্ষে সারাদেশে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে গন অধিকার পরিষদ!

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে গন অধিকার পরিষদের নিজ কার্যালয়ে পতাকা উত্তোলন করে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ,গন অধিকারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......