1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মহান বিজয় দিবসে দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানান- “খলিলুর রহমান”

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে     দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার প্রতিষ্ঠাতা ও ব্যবস্হাপনা সম্পাদক, খলিলুর রহমান দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানান।

 

এক বিবৃতিতে খলিলুর রহমান বলেন,১৬ ডিসেম্বর বাঙালি জাতির এক ঐতিহাসিক বিজয়ের নাম মহান বিজয় দিবস।  ৩০ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে স্বাধীনতা লাভ করে নতুন করে সৃষ্টি হয় স্বাধীন বাংলাদেশ নামক একটি  সোনার দেশের।

 

তিনি আরও বলেন, দেশ এবং দেশের মানুষের জন্য বিজয় আনতে গিয়ে যে ৩০ লক্ষ মা বোন তাঁদের জীবন উৎসর্গ করে বিজয় ছিনিয়ে এনে বাংলার মানুষ কে মাথা উচুঁ করে দাঁড়াবার ব‍্যবস্থা করে গেছেন সেই সমস্ত শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......