1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি চট্টগ্রামে স্মরণ সভা ইরানের নিরাপত্তা আরো জোরদার করা প্রয়োজন – নিজামী কালাই এ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদ্বোধন হারুন অর রশিদ রিমেলের তান্ডবে বাঁধ ভেঙ্গে তলিয়ে গেছে আমতলীর নিম্নাঞ্চল  ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ নিয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা কে এই আবদুর রহমান? আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার তেতুলিয়ায় উপজেলা নির্বাচন চলাকালীন সময়ে সৌন্দর্য বর্ধক বাঁশঝাড় উধাও ময়মনসিংহের ফুলপুরে দুস্থ অসহায় ৪২৬০জন পেলেন ভিজিএফ কার্ড

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামী সন্তানসহ নারী ইউপি সদস্য গ্রেপ্তার!

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৫০ জন দেখেছেন

মীর দুলাল,  হবিগঞ্জ :হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী আসনের সদস্য  স্বামী সন্তানসহ গ্রেপ্তার করেছেন পুলিশ!

এই নারী ইউপি সদস্যের নাম মোছা. লাকী আক্তার (৪০)। গ্রেপ্তারকৃত অপর দুজন হচ্ছেন তার স্বামী নানু মিয়া (৫০) ও মেয়ে মিতু আক্তার (২২)।

শায়েস্তাগঞ্জ ইউনিয়নের কলিমনগর হামুয়া গ্রামের বাসিন্দা। একটি মামলায় গ্রেফতারী পরোয়েনা  ওয়ারেন্ট থাকায় তাদের গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর২২) ইং  দুপুরে  তাদেরকে কোর্টে প্রেরণ করেন শায়েস্তাগঞ্জ থানা পুলিশ!

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়  সোমবার দিবাগত মধ্যরাতে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক কামালের নেতৃত্বে এসআই সঞ্জিত চন্দ্র নাথ, এএসআই মো. ইমাম হোসেন, এএসআই লিটন চন্দ্র পাল, এএসআই মো. কবির হোসেনসহ একদল পুলিশ অভিযান পরিচালনা করেন।

এ অভিযানে নিজ বাড়ি থেকে নারী ইউপি সদস্যসহ এ ৩ জন গ্রেপ্তার করা হয়!পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে কয়েকটি মামলার তদন্ত চলমান আছে। এর মধ্যে একটি মামলায় কোর্টে থেকে ওয়ারেন্ট আসে। এ প্রেক্ষিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......