1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ মূল দলের চাঁদা কালেক্টর নিহত

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ জন দেখেছেন

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত দল ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস সংস্কার) এর মধ্যে বন্দুকযুদ্ধে সুবাহু চাকমা ওরফে গিরি (৫৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার সাবেক্ষণ ইউনিয়নের রাঙিপাড়া এলাকায় ঘটনাটা ঘটে বলে জানা গেছে।

 

স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার ১নং সাবেক্ষ‍্যং ইউনিয়নে সূর্যমনি মুখ পাড়া এলাকায় ইউপিডিএফ( মূল) দলের অবস্থান গোপন তথ্যের ভিত্তিতে খবর পেলে পাশ্ববর্তী মহালছড়ি উপজেলা থেকে জেএসএস (সংস্কার) দলের ১০/১২ জন সদস্যের ১টি সশস্ত্র গ্রুপ প্রতিপক্ষের উপর হামলা করে। হামলায় ইউপিডিএফ দলের চাঁদা কালেক্টর গুলিবিদ্ধ হলে ঘটনাস্থলে মারা যায়।

সূত্রে আরো জানা যায়, নিহত গিরি চাকমা দীর্ঘদিন ধরে ইউপিডিএফ মূক দলের সক্রিয় কর্মী ছিলেন। তিনি অত্র এলাকায় বিভিন্ন মানুষের থেকে চাঁদা সংগ্রহ করতেন।

 

 

নানিয়ারচর থানার এসআই জাহিদ হাসান (ডিএসবি) ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। ঘটনাস্থলে গোলাগোলির চিহ্ন পাওয়া গেছে। তবে লাশটি এখনো খুজে পাওয়া যায়নি।

শেয়ার করুন

আরো দেখুন......