1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাংলাদেশ সাংবাদিক ক্লাব, কেন্দ্রীয় স্হায়ী কমিটির পক্ষে,শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।  অমর একুশে ফেব্রুয়ারি “আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস” উপলক্ষে গড়গড়ী ইউনিয়ন আওয়ামী লীগের বিনম্র শ্রদ্ধাঞ্জলি। রাজশাহীর বাঘায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। যোগ্য ও দক্ষতার সাথে খোকা নতুন লুকে টেলিভিশনের পর্দায় আসার সম্ভাবনা। ঝিনাইগাতী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন আমতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, বাঘায় রুকুনুজ্জামান রিন্টু ভালুকায় একুশে প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি প্রাথমিক শিক্ষক সমিতি’র শ্রদ্ধা- কালাইয়ে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ মূল দলের চাঁদা কালেক্টর নিহত

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩২ জন দেখেছেন

নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রসীত দল ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস সংস্কার) এর মধ্যে বন্দুকযুদ্ধে সুবাহু চাকমা ওরফে গিরি (৫৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) সকালে উপজেলার সাবেক্ষণ ইউনিয়নের রাঙিপাড়া এলাকায় ঘটনাটা ঘটে বলে জানা গেছে।

 

স্থানীয়সূত্রে জানা যায়, উপজেলার ১নং সাবেক্ষ‍্যং ইউনিয়নে সূর্যমনি মুখ পাড়া এলাকায় ইউপিডিএফ( মূল) দলের অবস্থান গোপন তথ্যের ভিত্তিতে খবর পেলে পাশ্ববর্তী মহালছড়ি উপজেলা থেকে জেএসএস (সংস্কার) দলের ১০/১২ জন সদস্যের ১টি সশস্ত্র গ্রুপ প্রতিপক্ষের উপর হামলা করে। হামলায় ইউপিডিএফ দলের চাঁদা কালেক্টর গুলিবিদ্ধ হলে ঘটনাস্থলে মারা যায়।

সূত্রে আরো জানা যায়, নিহত গিরি চাকমা দীর্ঘদিন ধরে ইউপিডিএফ মূক দলের সক্রিয় কর্মী ছিলেন। তিনি অত্র এলাকায় বিভিন্ন মানুষের থেকে চাঁদা সংগ্রহ করতেন।

 

 

নানিয়ারচর থানার এসআই জাহিদ হাসান (ডিএসবি) ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। ঘটনাস্থলে গোলাগোলির চিহ্ন পাওয়া গেছে। তবে লাশটি এখনো খুজে পাওয়া যায়নি।

শেয়ার করুন

আরো দেখুন......