1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা রূপসায় বোমা বিস্ফোরণের মামলায় গ্রেপ্তার- ০৭

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনার রূপসায় বোমা বিস্ফোরণের ঘটনায় ২২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ০৭ আসামিকে গ্রেপ্তার করেছে। সোমবার রাতে রূপসা উপজেলার আমদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হল, বাদশা জমাদ্দার, মো: রিপন আকন, সৈয়দ আবু হানিফ সোহাগ, মো: শহিদুল ইসলাম, এস এম কামাল উদ্দীন, জাহাঙ্গীর হাওলাদার ও ইমরান আলী মীর।

 

এছাড়া মামলার অন্যান্য আসামিরা হলেন, মো. শাহাবুদ্দিন এজারাদার, মো. মাহমুদ আলম লোটাস, তুহিন, মো. আতাউর রহমান রুনু, রাঙ্গু সোহেল, মো. রুবেল মীর, মো. ইউনুস আলী শেখ, মো. মিজানুর রহমান, মো. বাবুল শেখ, মো. আক্তার শেখ, মো. আব্দুল মালেক শেখ, মো. সাইফুল বাইক, মো. কবির শেখ, মো. শাহাজালাল লস্কর, শফিকুল ইসলাম শেখসহ অজ্ঞাত ৫০/৬০ জন।

রূপসা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, সোমবার রাত পৌনে ১১ টার দিকে উপজেলার আমদাবাদ প্রাথমিক বিদ্যালয়ের সামনে পর পর দু’টি বোমার বিস্ফোরণ হয়। বোমার শব্দ পেয়ে থানার পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুস্কৃতিকারীরা পালানোর চেষ্টা করে। সেখান থেকে পুলিশের হাতে ০৭ জন আটক হয়। তাদের কাছ থেকে একটি ব্যাগ থেকে আরও ০৫ টি বোমা উদ্ধার করা হয়। রাতে পুলিশের হাতে আটকসহ ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৬০ বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

 

তিনি আরও বলেন, দুস্কৃতিকারীরা সেখানে বসে অর্ন্তঘাত কর্মকন্ডের পরিকল্পনা করছিল। সেই পরিকল্পনা বfস্তবায়নে জনমনে আতংঙ্ক সৃষ্টির জন্য পর পর দু’টি বোমা বিস্ফোরণ ঘটায়।

 

রাতে থানার এস আই মো: কামরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......