1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খুলনা পাইকগাছায় এয়ারগান এবং গুলি সহ ০১ পাখি শিকারী আটক

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৬৬ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনার পাইকগাছার চাঁদখালী ইউ‌নিয়নের এক পা‌খি শিকারী‌কে ভ্রাম্যমান আদাল‌ত ০৭ দি‌নের বিনাশ্রম কারাদন্ড দি‌য়ে‌ছে।

আদালত সু‌ত্রে জানা গে‌ছে, মঙ্গলবার দুপুরে উপ‌জেলার চাঁদখালী ইউনিয়নের গজালিয়া মাঠ থেকে পাখি শিকারী একই এলাকার মোঃ কুদ্দুস মোড়ল এর পুত্র মোঃ হাসিব রহমান (৩২) কে আটক করে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেন এবং ইউনিয়ন লিডার মোঃ ফয়সাল হোসেন।

এ সময় হা‌সি‌বের নিকট থেকে একটি এয়ারগান, ১০০ রাউন্ড সীসার গুলি ও বিভিন্ন প্রজাতির ০৯টি শিকারকৃত পাখি জব্দ ক‌রে।

 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মমতাজ বেগম সরেজমিনে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শিকারী মোঃ হাসিব রহমানকে বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইন ২০১২ এর ৩৮ ধারা মোতাবেক ০৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......