1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা ডুমুরিয়া থেকে ১০ ককটেল উদ্ধার এবং আটক ০৩

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৫৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-সোমবার (০৫ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে ডুমুরিয়ার গুটুদিয়া থেকে ১০ ককটেল উদ্ধার ও ০৩ জনকে আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাত ৯টার দিকে হঠাৎ গুটুদিয়া ইউনিয়নের ওয়াবদার মাথা মোড় থেকে শলুয়াগামী সড়কের বড়ডাঙ্গা ব্রিজের উত্তর পাশ এলাকায় দুটি গুলির শব্দ শুনতে পান এলাকাবাসী। পরে খবর পেয়ে ডুমুরিয়ার থানার ওসিসহ অন্য অফিসাররা  ঘটনাস্থলে যান।

এ সময় এলাকাবাসীর মুখে ঘটনার বর্ণনা শুনে তারা তল্লাশি শুরু করেন। এক পর্যায়ে রাস্তার পাশ থেকে পাঁচটি বড় ও তিনটি ছোট ব্যাগের মধ্য থেকে ১০টি ককটেল উদ্ধার করা হয়।

 

ককটেল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকালে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ০৩ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......